ব্রেকিং নিউজ
   বাজা কদমতলা ঘাটে উদ্ধার অজ্ঞাত পরিচয়ের দেহ     মাল নদীতে হড়পা বানে ভেসে গেল বহু মানুষ, এখনও পর্যন্ত মৃত ৮  
Maharaj-will-be-seen-again-at-22-yards-sweating-in-the-Gym
Sourav Ganguly: ফের ২২ গজে দেখা যাবে সৌরভকে, ঘাম ঝরাচ্ছেন জিমে

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-30 12:05:25


মেজাজটাই আসল রাজা। ক্রিকেট মাঠ হোক বা প্রশাসকের চেয়ার, সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) মানেই আক্রমণাত্মক। ২২ গজে সেই পুরনো সৌরভকেই ফের দেখতে চলেছে ক্রিকেট (Cricket) দুনিয়া। সৌজন্যে লেজেন্ডস ক্রিকেট লিগ (legends league cricket)। পোশাকি মোড়কে প্রাক্তনদের ক্রিকেট। তবে ওয়াসিম আক্রম থেকে লারা, তাবড় তাবড় কিংবদন্তিদের দেখা মেলে লেজেন্ড লিগে। 

জানা গিয়েছে, স্বাধীনতার ৭৫ বছর উপলক্ষে বিশেষ ম্যাচের আয়োজন করা হয়েছে প্রাক্তনদের ক্রিকেটে। সেখানে ইন্ডিয়া মহারাজস খেলবে বিশ্ব একাদশের বিরুদ্ধে। ওই ম্যাচে দলকে নেতৃত্ব দেবেন প্রিন্স অব কলকাতা। সৌরভের অধিনায়কত্বে খেলবেন সেহবাগ, হরভজন, নেহেরার মতো প্রাক্তনরাও। সকলেরই ক্রিকেট কেরিয়ারে সৌরভের ভূমিকা অনস্বীকার্য।

সৌরভ নিজেই ইনস্টাগ্রামে পোস্ট করে লিখেছিলেন, স্বাধীনতার ৭৫ বছর পূর্তি উপলক্ষে বিশেষ ম্যাচ খেলার জন্য তিনি মুখিয়ে রয়েছেন। তার জন্য প্রস্ততিও তুঙ্গে। ঘাম ঝরাচ্ছেন জিমে। সেই ছবি এখন ঘুরছে নেটপাড়ায়।

উল্লেখ্য, লিগের প্রথম পর্ব হবে ভারতে। দ্বিতীয় পর্ব ওমানে। সেপ্টেম্বরে সব ঠিকঠাক চললে লেজেন্ড লিগে নামবেন মহারাজ। তবে আর কী? সিটবেল্ট বেঁধে ফেলুন। দু'পা বাড়িয়ে সেই বিখ্যাত স্টেপ আউট। বাপি বাড়ি যা বা রাজকীয় কভার ড্রাইভ দেখার কাউন্টডাউন শুরু হয়ে গেল। পুজোর মাস মন্দ কাটবে না ক্রিকেটপ্রেমীদের।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন