ব্রেকিং নিউজ
  বেপরোয়া ট্রাক্টরের ধাক্কায় মৃত সাইকেল আরোহী, উত্তেজনা দুর্গাপুরে     মধ্যরাতে ডোমজুড়ের একটি লরির গ্যারেজে হঠাৎ অগ্নিকাণ্ড, আতঙ্ক     ভাটাপাড়ায় এক স্বর্ণ ব্যবসায়ীকে ধারালো অস্ত্র দিয়ে খুনের চেষ্টার অভিযোগ দুই দুষ্কৃতীর বিরুদ্ধে     বৌভাতের অনুষ্ঠান থেকে ফেরার পথে খড়্গপুরে দুর্ঘটনার কবলে যাত্রী বোঝাই বাস! গুরুতর আহত ১০ জন  
India-out-of-Asia-Cup-after-losing-to-Sri-Lanka-by-6-wickets
Asia Cup: শ্রীলঙ্কার কাছে ৬ উইকেটে হেরে কার্যত এশিয়া কাপের বাইরে ভারত

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-07 10:45:35


হারের পর হার। পাকিস্তানের (Pakistan Cricket Team) পর শ্রীলঙ্কাও (Srilanka Cricket Team) হারালো ভারতকে। এবার এশিয়া কাপে শ্রীলঙ্কার কাছে হার রোহিতদের (Rohit Sharma)। সুপার ফোরের ম্যাচে ভারতকে ৬ উইকেটে হারিয়ে এশিয়া কাপের (Asia Cup 2022) ফাইনালের টিকিট কার্যত পাকা করে ফেলল লঙ্কাবাহিনী। টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেয় দ্বীপরাষ্টের দলটি। রোহিত শর্মার ৭২ এবং সূর্যকুমারের ৩৪ রানে ভর করে ভারত নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটে ১৭৩ রান তোলে। রান পেলেন না কোহলি (virat kohli)। মিডল অর্ডার ভরসা দিতে ব্যর্থ। জবাবে ব্যাট করতে নেমে ৪ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলে নেয় শ্রীলঙ্কা। উল্লেখ্য, ১৯তম ওভারে বড় রান দিলেন ভুবনেশ্বর কুমার। মিস ফিল্ডিং, গুরুত্বপূর্ণ সময়ে ওয়াইড বল। খুচরো ভুলে ম্যাচ হাতের বাইরে গেল। শেষ ওভারে পঞ্চম বলে রান আউট মিস করলেন পন্থ। এর পরেই ঝড় উঠেছে সোশ্যাল সাইটে। ধোনির প্রসঙ্গ তুলে নেটিজেনরা বলছেন, পন্থের শিক্ষা নেওয়া উচিত পূর্বসূরীর কাছ থেকে। এই হারেই চলতি টুর্নামেন্ট থেকে কার্যত ছিটকেই গেলেন রোহিতরা। আফগানিস্তানের বিরুদ্ধে ম্যাচ বাকি থাকলেও এখন অনেক জটিল অঙ্কের হিসেব ভারতের কাছে। বিশ্বকাপের আগে এশিয়া কাপ হলুদ কার্ড দেখিয়ে গেল ম্যানেজমেন্টকে।

হারের পর হার। পাকিস্তানের (Pakistan Cricket Team) পর শ্রীলঙ্কাও (Srilanka Cricket Team) হারালো ভারতকে। এবার এশিয়া কাপে শ্রীলঙ্কার কাছে হার রোহিতদের (Rohit Sharma)। সুপার ফোরের ম্যাচে ভারতকে ৬ উইকেটে হারিয়ে এশিয়া কাপের (Asia Cup 2022) ফাইনালের টিকিট কার্যত পাকা করে ফেলল লঙ্কাবাহিনী। টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেয় দ্বীপরাষ্টের দলটি। রোহিত শর্মার ৭২ এবং সূর্যকুমারের ৩৪ রানে ভর করে ভারত নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটে ১৭৩ রান তোলে। রান পেলেন না কোহলি (virat kohli)। মিডল অর্ডার ভরসা দিতে ব্যর্থ। জবাবে ব্যাট করতে নেমে ৪ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলে নেয় শ্রীলঙ্কা।

উল্লেখ্য, ১৯তম ওভারে বড় রান দিলেন ভুবনেশ্বর কুমার। মিস ফিল্ডিং, গুরুত্বপূর্ণ সময়ে ওয়াইড বল। খুচরো ভুলে ম্যাচ হাতের বাইরে গেল। শেষ ওভারে পঞ্চম বলে রান আউট মিস করলেন পন্থ। এর পরেই ঝড় উঠেছে সোশ্যাল সাইটে। ধোনির প্রসঙ্গ তুলে নেটিজেনরা বলছেন, পন্থের শিক্ষা নেওয়া উচিত পূর্বসূরীর কাছ থেকে।

এই হারেই চলতি টুর্নামেন্ট থেকে কার্যত ছিটকেই গেলেন রোহিতরা।  আফগানিস্তানের বিরুদ্ধে ম্যাচ বাকি থাকলেও এখন অনেক জটিল অঙ্কের হিসেব ভারতের কাছে। বিশ্বকাপের আগে এশিয়া কাপ হলুদ কার্ড দেখিয়ে গেল ম্যানেজমেন্টকে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন