ব্রেকিং নিউজ
  মহালয়ার আগে কাটছে নিম্নচাপ দক্ষিণবঙ্গে, উত্তরবঙ্গের ৫ জেলায় ভারী বৃষ্টির সম্ভাবনা     অস্থায়ী কর্মীদের স্থায়ীকরণের দাবীতে দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থার বাঁকুড়া ডিপো ঘেরাও করে বিক্ষোভ     কুড়মিদের রেল অবরোধ আজ পঞ্চম দিন, পুরুলিয়া কুস্তাউর রেল স্টেশনে রেল ট্রাক এ বসে আন্দোলনকারীরা      ক্যানিংয়ে গাছ কাটার প্রতিবাদ করায় আক্রান্ত বৃদ্ধ দম্পতি     রোগী মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা বারাসাতে এক বেসরকারি হাসপাতালে, মৃতদেহ ফেলে রেখে বিক্ষোভ পরিবারের  
Didnt-get-any-help-from-Delhi-government-laments-bronze-medalist-wrestler
CWG: দিল্লি সরকারের কাছ থেকে কোনও সাহায্য পাইনি, আক্ষেপ ব্রোঞ্জ পদকজয়ী কুস্তিগীরের

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-08 16:52:55


কমনওয়েলথ গেমস ২০২২-এ (Commonwealth Games 2022) ব্রোঞ্জ পদক জয়ী কুস্তিগীর (boxer) দিব্যা কাকরান Divya Kakran) রবিবার অভিযোগ করেছেন, তিনি বেশ কয়েকটি আন্তর্জাতিক ইভেন্ট জেতা সত্ত্বেও কখনই দিল্লি সরকারের (Delhi government) কাছ থেকে কোনও সাহায্য পাননি।

কাকরান বার্মিংহামে চলমান কমনওয়েলথ গেমসে মহিলাদের ৬৮-কেজি বিভাগে ব্রোঞ্জ পদক জিতেছেন। মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল দেশের খ্যাতি অর্জনের জন্য তাকে অভিনন্দন জানিয়েছেন।

কেজরিওয়ালকে ট্যাগ করে কাকরান টুইট করে লেখেন, ‘আমার পদক জয়ে আমাকে অভিনন্দন জানানোর জন্য আমি দিল্লির মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ জানাই। আমার একটি অনুরোধ রয়েছে যে, আমি গত ২০ বছর ধরে দিল্লিতে বাস করছি এবং প্রশিক্ষণও নিচ্ছি এখানে। কিন্তু আমি রাজ্য সরকারের কাছ থেকে কোনও পুরস্কারের টাকা পাইনি, বা কোনও সাহায্যও পাইনি।'

কাকরান অন্য আরেকটি টুইটে মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে বলেন, “আমি আপনাকে অনুরোধ করছি যে আমাকেও একইভাবে সম্মানিত করা উচিত। যেমন দিল্লির কুস্তিগীররা অন্য রাজ্য থেকে খেলেও সম্মানিত হয়।”

এই মন্তব্যের প্রতিক্রিয়ায় আপ সরকার একটি বিবৃতিতে বলেছে, “দিল্লি সরকার দেশের সমস্ত ক্রীড়াবিদদের সম্মান করে এবং তাদের উজ্জ্বল ভবিষ্যতের জন্য প্রার্থনা করে। বর্তমানে দিব্যা কাকরান উত্তরপ্রদেশের হয়ে খেলেন। তিনি যদি দিল্লি থেকে খেলেন বা তিনি সরকারের কোনও স্পোর্টস স্কিমের অংশ হয়ে থাকেন বা তিনি এই জাতীয় কোনও স্কিমে আবেদন করেন, তবে সরকার অবশ্যই এটি দেখবে।"






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন