ব্রেকিং নিউজ
  (11:33 AM)-হলদিয়ায় বিএসএনএলের কেওয়াইসি-র নামে অ্যাকাউন্টের সাড়ে ৬ লক্ষ টাকা লুঠ      (11:30 AM)-রাস্তা হারিয়ে দিশাহারা দশটি দাঁতাল, বাঁকুড়ার ছাতনায় সাত সকালেই দাপাল হাতির দল     (11:29 AM)-শান্তিনিকেতনে জাল নোটের হদিশ     (09:51 AM)-খিদিরপুর ট্রাম ডিপোর নিকটে দুর্ঘটনা, মৃত্যু ১ ব্যক্তির     (09:50 AM)-ভিক্টোরিয়ার সাউথ গেটের সামনে এ জে সি বোস রোড ফ্লাইওভারে ওঠার মুখে বাইক দুর্ঘটনা      (09:48 AM)-গত ২৪ ঘণ্টায় রাজ্যে আক্রান্তের সংখ্যা ১১ হাজার ৪৪৭, মৃত্যু হয়েছে ৩৮ জনের     (09:45 AM)-দেশে মোট ওমিক্রন আক্রন্তের সংখ্যা ৯ হাজার ২৮৭ জন     (09:45 AM)-দেশে একদিনে করোনা আক্রান্ত ৩ লক্ষ ১৭ হাজার ৫৩২ জন, মৃত্যু হয়েছে ৪৯১ জনের     (09:33 AM)-আমহার্স্ট স্ট্রিট-এর এম এম চ্যাটার্জি রোডে আগুন, ঘটনাস্থলে ৪টি ইঞ্জিন  
sahrukh-amir-bollywood-party-food
Sahrukh Khan শাহরুখের বাড়ির পার্টিতে নিজের খাবার নিয়ে হাজির আমির


Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2021-11-29 10:14:21


বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান অত্যন্ত নম্র, ভদ্রলোক। অত্যন্ত অমায়িক ব্যাবহার। কিন্তু তিনি সর্বদাই এমন কিছু কাণ্ড ঘটিয়ে থাকেন যে, নিজেকে বিতর্কে জড়িয়ে ফেলেন। একবার শাহরুখ খানের বাড়ির এক পার্টিতে আমির খানকে আমন্ত্রণ জানিয়েছিলেন বলিউডের বাদশা। আমির সেই আমন্ত্রণ গ্রহণ করেন। নির্ধারিত দিনে শাহরুখের বাড়ির পার্টিতে আসেন। শাহরুখ- গৌরী হাসি মুখে আমিরকে উষ্ণ অভ্যর্থনা জানান। পার্টিতে গল্পগুজব চলতে থাকে। গৌরী আমিরকে বলেন, আপনি কিন্তু খাওয়া দাওয়া করে তারপরে যাবেন। গৌরীকে আশ্বস্ত করে আমির জানান, চিন্তার কিছু নেই। তিনি খাওয়াদাওয়া করে তবেই বাড়ি ফিরবেন। গৌরী ও শাহরুখ দুজনেই খুব খুশি হন। আগত অতিথিদের সঙ্গে আমির জমিয়ে গল্প গুজব করতে থাকেন।   

এই সময় আমির খানের দঙ্গল ছবিটির শুটিং চলছিল। গৌরী খাবার টেবিলে রকমারি খাবার সাজিয়ে আমির সহ আরও জনা বিশেক বিশেষ অথিতিকে খেতে ডাকলেন। সবাই খেতে বসল। আমির খানও বসলেন হাসি মুখে। এবার গৌরী যখন আমিরের প্লেটে খাবার পরিবেশন করতে গেলেন, তখন তাকে থামিয়ে আমির বললেন, এইসব খাবার আমি খাবো না। আমি বাড়ি থেকে আমার খাবার নিয়ে এসেছি। 

অবাক হয়ে তাকিয়ে রইলেন গৌরী। শাহরুখ খুব হতাশ মুখে আমিরকে বললেন, সেকি,  আমার বাড়িতে নেমন্তন্নে তুমি বাড়ি থেকে খাবার নিয়ে এসেছ ? আমির দুষ্টু হাসি হেসে শাহরুখকে বলেন, আরে ফর্মালিটির কিছু নেই । দঙ্গল ছবির শুটিংয়ের জন্য আমাকে ওজন কমাতে হবে। তাই ডায়েট ফলো করতেই হচ্ছে । এই বলে তিনি সহকারীকে তার খাবার নিয়ে আসতে বলেন। এবার উপস্থিত অতিথিদের উদ্দেশ্যে বলেন, আপনারা অনুগ্রহ করে খওয়া শুরু করুন, আমার খাবার আসছে। অতিথিদের প্লেটে খাবার পরিবেশন করা হয়। ইতিমধ্যে আমিরের সহকারী তার খাবার নিয়ে উপস্থিত। একটি বড় থালিতে  ভাল পরিমাণে ভাত, ডাল, সাথে রকমারি নিরামিষ সবজি, স্যালাড প্রভৃতি পরিবেশন করা হল। আমির মাথা নিচু করে একমনে খেতে শুরু করলেন। এদিকে জনা কুড়ি অতিথি তাদের নিজেদের খওয়া ভুলে আমিরের ডায়েটিং-এর বহর দেখে একদৃষ্টিতে তার খাওয়া দেখতে লাগলেন । আমিরের সেদিকে কোনো ভ্রুক্ষেপই নেই, সে একমনে খেয়ে চলেছে।

 এইদেখে আর থাকতে না পেরে শাহরুখ বলেই ফেললেন, আমির, এই এত পরিমাণে ভাত, ডাল, তরকারি খেয়ে তুমি ওজন বাড়াতে চাও না কমাতে ? এই তোমার ডায়েটিং ? থালা থেকে মুখ তুলে আমির শান্ত ভাবে শাহরুখের কথার জবাবে বলেন, না না, এটাই আমার ওজন কমানোর ডায়েট। কিন্তু শাহরুখরা কেউ বিশ্বাসই করতে চান না যে এতো পরিমাণে ভাত খেয়ে কেউ ডায়েটিং করতে পারে। এক  সাক্ষাৎকারে নিজেই সাংবাদিকদের এই কথা জানিয়েছেন আমির। তিনি সাংবাদিকদের অনুরোধ করে বলেন, তারা যেন শাহরুখের কাছে এই বিষয়ে জানতে চান। তাহলে শাহরুখ তাদের অনেক মজার কথা জানবেন । আমির পরিষ্কার স্বীকার করেন, মুখে প্রকাশ না করলেও হয়ত শাহরুখ  ও গৌরী তার প্রতি অসন্তুষ্ট  হয়ে থাকতে পারেন, কিন্তু তার কিছু করার ছিল না,  ওজন  যে কমাতেই হতো।




All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us