ব্রেকিং নিউজ
  মহালয়ার আগে কাটছে নিম্নচাপ দক্ষিণবঙ্গে, উত্তরবঙ্গের ৫ জেলায় ভারী বৃষ্টির সম্ভাবনা     অস্থায়ী কর্মীদের স্থায়ীকরণের দাবীতে দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থার বাঁকুড়া ডিপো ঘেরাও করে বিক্ষোভ     কুড়মিদের রেল অবরোধ আজ পঞ্চম দিন, পুরুলিয়া কুস্তাউর রেল স্টেশনে রেল ট্রাক এ বসে আন্দোলনকারীরা      ক্যানিংয়ে গাছ কাটার প্রতিবাদ করায় আক্রান্ত বৃদ্ধ দম্পতি     রোগী মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা বারাসাতে এক বেসরকারি হাসপাতালে, মৃতদেহ ফেলে রেখে বিক্ষোভ পরিবারের  
suvendu-adhikary-slams-8-new-ministers-oath-over-state-cabinet-reshuffle
Suvendu: রাজ্য ক্যাবিনেটের প্রত্যেক মন্ত্রীই ল্যাম্পপোস্ট, সব কাজ একজনই করেন: শুভেন্দু

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-03 20:28:19


জল্পনাকে সত্যি করে বুধবার রাজ ভবনে (Raj Bhawan)) শপথ নিয়েছেন তৃণমূলের ৯ বিধায়ক (TMC MLA)। এঁদের মধ্যে ৫ জন পূর্ণমন্ত্রী (Cabinet Minister), দু'জন স্বাধীন দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী এবং দু'জন প্রতিমন্ত্রী। এদিন শপথ নেওয়া ৯ জনের মধ্যে ৮ জনই মমতা মন্ত্রিসভার (Mamata Government) নতুন মুখ। আর এই রদবদলকে বুধবার কটাক্ষের সুরে বিঁধেছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikary)।

এদিন তিনি বলেন, 'রাজ্যের প্রত্যেক মন্ত্রীকে ল্যাম্পপোস্ট মন্ত্রী বলতে পারি। কারণ এখানে সবটাই একজন করে, কোনও মন্ত্রীর বিশেষ ভূমিকা থাকে না। আমার সাড়ে চার বছরের মন্ত্রিত্বে সেই অভিজ্ঞতা রয়েছে।' আর কী বললেন বিরোধী দলনেতা?

পাশাপাশি তিনি জানান, আগে আমাকে কোনও সরকারি অনুষ্ঠানে ডাকা হতো না। এখন ডাকছে, মুখ্য সচিব আমন্ত্রণ পত্র জানিয়েছে। তবে আমি কারা মন্ত্রী হবেন, সেই তালিকা দেখছিলাম, তাতে ভোট পরবর্তী হিংসায় যুক্ত রয়েছেন এমন দু'জনকে পূর্ণ মন্ত্রী করা হয়েছে। তাই শপথ গ্রহণ অনুষ্ঠানে গেলে এসব কথা বলা যেত না। উলটে হাসিমুখে নমস্কার করতে হতো। এতে সনাতনি যারা ভোট পরবর্তী হিংসার শিকার, তাঁরা কষ্ট পেতেন। তাই আমি যাইনি।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন