শিরোনাম
Tamilnadu-cm-crowded-bus
Tamil Nadu: হঠাৎ ভিড় বাসে মুখ্যমন্ত্রী


Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2021-10-24 15:35:41

মুখ্যমন্ত্রী যাচ্ছিলেন টিকা কেন্দ্রে। হঠাৎ কনভয় ছেড়ে উঠে পড়লেন ভিড় বাসে। তাঁকে দেখে হতবাক বাসযাত্রীরা।  স্বয়ং মুখ্যমন্ত্রী কিনা বাসে!

তামিলনাড়ুতে চলছে টিকাকরণ। সেই উপলক্ষ্যেই শনিবার সকালে একটি টিকাকরণ কেন্দ্রে যাচ্ছিলেন তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এম কে স্তালিন। মাঝপথে হঠাৎই থেমে যায় তাঁর কনভয়। 

ভিডিওতে দেখা গিয়েছে, মুখ্যমন্ত্রী গাড়ির দরজা খুলে রাস্তায় নেমে পড়লেন। তারপর রাস্তা পেরিয়ে একটি যাত্রীবাহী বাস থামিয়ে উঠে পড়লেন তাতে।

চেন্নাইয়ের এম ১৯বি কন্নগিনগর-টিনগর রুটের বাসে উঠে পড়েন মুখ্যমন্ত্রী। তখন ওই বাসটি তামিলনাড়ুর মহিলাদের বিনামূল্যে গন্তব্যে পৌঁছে দিতে যাচ্ছিল। ক্ষমতায় আসার পর স্তালিনের ডিএমকে সরকারই ওই রাজ্যের মহিলাদের জন্য এই পরিষেবা চালু করে। 

এদিকে স্বয়ং মুখ্যমন্ত্রীকে বাসে দেখে আপ্লুত বাসযাত্রীরা। কয়েকজন যাত্রী তাঁর সঙ্গে সেলফিও তোলেন। বাসে উঠে নিজেই মহিলা যাত্রীদের কাছে খোঁজ নিলেন সরকারের ঘোষিত পরিকল্পনা নিয়ে। জানতে চাইলেন, মহিলারা বিনামূল্যে বাস পরিষেবা নিয়ে কী ভাবছেন, কী করণীয়, কী অসুবিধা রয়েছে তাঁদের ইত্যাদি ইত্যাদি। এমন নানা বিষয়েই কথা বলেন মুখ্যমন্ত্রী। 

তারপর বাস থেকে নেমেও পড়েন তিনি। তখন তাঁর পরনে ছিল ধবধবে সাদা শার্ট-প্যান্ট, মুখে মাস্ক। এরপর মুখ্যমন্ত্রী নিজে ভিডিও-সহ একটি ট্যুইট করেন। পাশাপাশি তাঁর দফতরের তরফেও ৪৭ সেকেন্ডের একটি ভিডিয়ো ট্যুইট করা হয়। 

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও কনভয় থেকে নেমে সাধারণ মানুষের সঙ্গে কথা বলতে দেখা গিয়েছে। এবার তেমনই জনসংযোগ করলেন তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এম কে স্তালিন।





All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us