২৫ এপ্রিল, ২০২৪

Mithun: পছন্দের ডাল, ভাত, আলু পোস্তে মিঠুনের মধ্যহ্নভোজ! চন্দনা বাউড়ির বাড়িতে এলাহি আয়োজন
CN Webdesk      শেষ আপডেট: 2022-11-24 20:53:30   Share:   

শালপাতার থালায় পছন্দের ডাল-আলু পোস্ত ভাত তৃপ্তি করে খেলেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। বৃহস্পতিবার বাঁকুড়ায় বিজেপির (BJP) মহিলা বিধায়ক চন্দনা বাউড়ির বাড়িতে মধ্যহ্নভোজ সারেন মিঠুন চক্রবর্তী, সুকান্ত মজুমদার এবং সুভাষ সরকার। তাঁদের পদে ছিল ডাল, ভাজা, পোস্ত, পাঁপড়, চাটনি। এই হরেক পদ ঘুরিয়ে ফিরিয়ে নিজের হাতে পরিবেশন করেই 'মহাগুরু'-সহ সুকান্ত মজুমদার, সুভাষ সরকারদের খাওয়ালেন শালতোড়ার বিজেপি বিধায়ক। আর তৃপ্তি ভরে পছন্দসই এই খাবার (Lunch at Bakura) খেয়ে মিঠুনের মন্তব্য, 'এটাই তো বাঙালির খাবার, বাড়িতেও তো বাঙালি খাবার খাই।' তিনি বলেছেন, 'আগে কথা দিয়েছিলাম চন্দনার বাড়িতে আসবো এবং খাবো। সেটাই করতে এলাম।' 


এ প্রসঙ্গে উল্লেখ্য, পঞ্চায়েত ভোটের আগে রাজ্য বিজেপির একগুচ্ছ কর্মসূচি নিয়ে বাংলায় মিঠুন চক্রবর্তী। বৃহস্পতিবার বাঁকুড়ার গঙ্গাজলঘাটি ব্লকে বিজেপির শালতোড়ার বিধায়ক চন্দনা বাউড়ির বাড়িতে মধ্যহ্নভোজ সারেন তিনি। অংশ নিয়েছেন মেজিয়ার পঞ্চায়েত কর্মী সম্মেলনে। মিঠুনের সঙ্গে চন্দনা বাউড়ির বাড়িতে উপস্থিত ছিলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার, সাংসদ সুভাষ সরকার। এদিন চন্দনা এবং তাঁর পরিবার নিজ হাতেই মধ্যহ্নভোজের হরেক পদ রান্না করেছেন। 

বৃহস্পতিবার চন্দনা বাউড়ির গ্রামে উপচে পড়েছিল ভিড়। টলিউডের 'মহাগুরু'কে একবার চোখের দেখা দেখতে বাড়ির ছাদে, পাঁচিলে বসে থাকতে দেখা গিয়েছে স্থানীয়দের। বুধবারও পুরুলিয়ার কর্মসূচির মাঝেই এভাবেই মধ্যহ্ন ভোজ সেরেছিলেন মিঠুন চক্রবর্তী।


Follow us on :