শিরোনাম
Babul-Supriya-is-going-to-resign-as-an-MP-next-Tuesday
Babul Supriyo: মঙ্গলবার সাংসদ পদে ইস্তফা দিচ্ছেন বাবুল সুপ্রিয়!


Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2021-10-17 12:11:48

কলকাতাঃ আগেই বিজেপি ছেড়েছেন,এবার বিজেপির সাংসদ পদ থেকে ইস্তফা দিতে চলেছেন বাবুল সুপ্রিয়। আগামী মঙ্গলবার অর্থাৎ ১৯ অক্টোবর সকালে দিল্লি গিয়ে স্পিকার ওম বিড়লা র কাছে ইস্তফা দেবেন তিনি। এমনটাই লোকসভা সচিবালয় সূত্রে খবর। 

বাবুল আগেই জানিয়েছিলেন,বিজেপির সাংসদ পদ থেকে ইস্তফা দেবেন তিনি। সাংসদ পদ থেকে বাবুল ইস্তফা দিলে আসানসোলে উপনির্বাচন হবে কিনা,সেই দিকে নজর রাখছে রাজনৈতিক দলগুলো। 

উল্লেখ্য, গতমাসে তৃণমূলে যোগ দিয়েছেন বাবুল সুপ্রিয়। ওই দিন ক্যামাক স্ট্রিটের অফিসে বাবুল সুপ্রিয়র হাতে তৃণমূলের পতাকা তুলে দেন সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। উপস্থিত ছিলেন ডেরেক ও'ব্রায়েনও।

রাজনৈতিক মহলের মতে,ক্ষোভ এবং ক্রোধ ছিলই, তার সঙ্গে যোগ ছিল ভবানীপুর ভোটে বিজেপির হয়ে প্রচার করতে নারাজের বার্তাও । আগেই জানিয়েছিলেন, রাজনীতিতে আর নেই। শোনা যাচ্ছিল কেন্দ্রে মন্ত্রিত্ব চলে যাওয়ার পরই প্রবল চটেছিলেন দলের উপর এবং সেটা ব্যক্তও করেছিলেন । 

এরপর সক্রিয় হয়ে উঠেছিল কেন্দ্র,এমনকি সভাপতি নাড্ডা । কিন্তু ততক্ষনে হাত থেকে তীর বেরিয়ে গিয়েছিলো । যদিও এক সময় নরেন্দ্র মোদির পছন্দের প্রার্থী ছিলেন বাবুল। ২০১৪ সালের লোকসভা নির্বাচনে বাবুল সুপ্রিয়র হয়ে প্রচারে এসে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আসানসোলের ভোটারদের কাছে বলেছিলেন,"হামে বাবুল চাহিয়ে।"





All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us