ব্রেকিং নিউজ
   বাজা কদমতলা ঘাটে উদ্ধার অজ্ঞাত পরিচয়ের দেহ     মাল নদীতে হড়পা বানে ভেসে গেল বহু মানুষ, এখনও পর্যন্ত মৃত ৮  
BJP-workers-can-be-disciplined-in-a-minute-lakhs-of-Anubrata-are-created-the-Trinamool-leader-said
Burdwan: বিজেপি কর্মীদের এক মিনিটে শায়েস্তা করতে পারি, লাখো অনুব্রত তৈরি, হুঙ্কার তৃণমূল নেতার

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-13 10:02:08


"বোম (bomb) ফাটিয়ে বিজয় উল্লাস করা বিজেপি (BJP) কর্মীদের এক মিনিটে শায়েস্তা করতে পারি। আমাদের লাখো অনুব্রত তৈরি রয়েছে।"- বিতর্কিত মন্তব্য আউশগ্রাম দু নম্বর ব্লকের তৃণমূলের কার্যকরী সভাপতি অরূপ মিদ্দার (Arup Middya)। তাঁর এমন মন্তব্যে তোলপাড় বর্ধমানের (Burdwan) রাজনৈতিক মহল। একটি দলীয় সভায় তিনি বলেন, "ফের খেলা হবে বিজেপির সঙ্গে, খেলা হবে সিপিএমের (CPIM) সঙ্গে এবং যারা আমাদের সঙ্গে থেকে বেইমানি করছে তাদের বিরুদ্ধেও খেলা হবে।"

তিনি আরও বলেন, "এখানে আমরা সিপিএমের বিরুদ্ধে খেলবো, বিজেপির বিরুদ্ধে খেলবো। আমাদের মধ্যে থেকে যারা আমাদের সঙ্গে বেইমানি করছেন, তাদের সঙ্গেও খেলব। গতকাল খবর পেয়েছি ভালকি এলাকায় বোম ফাটানো হয়েছে রাত্রি সাড়ে আটটা পর্যন্ত। আমি পুলিসকে বলে দিয়েছি সরকারটা এখনও তৃণমূল কংগ্রেসের আছে। আমি যদি আমার ছেলেদের বলে দিই তাহলে ওদেরকে খুঁজে পাওয়া যাবে না। বিজেপি যে কটা করছে, খুঁজে পাওয়া যাবে না। কিন্তু আমাদের ব্লক সভাপতি থেকে এমএলএ সবাই বলেছেন শান্ত থাকতে, তাই এই সময় আমাদের শান্ত থাকতে হবে। আমাদের নেতাকে ধরে ওরা যদি মনে করে থাকে আমাদের সংগঠনকে শেষ করে দেবে, অত সোজা নয়। উনি যে বীজ বপন করে গিয়েছেন, আমাদের প্রত্যেকটি নেতারা সবাই নিজেরা অনুব্রত মণ্ডল তৈরি হয়ে আছে। আমাদের ভয় পাবার কিছু নেই। এলাকায় লাখো লাখো অনুব্রত মণ্ডল আছে।" 

তবে এখানেই থামেননি তিনি, আরও জানান,  "গতকাল বোলপুরে যে খেলা খেলেছে, সেটা গোটা ভারতবর্ষের বুকে কলঙ্ক। একটা অসুস্থ লোককে ধরতে ৪৭ টা গাড়ি নিয়ে

গিয়েছে। এটা গণতন্ত্রের লজ্জা। এটা বিজেপির লজ্জা। গরু ডানা গজিয়ে যায়নি। তুমি দেশের স্বরাষ্ট্রমন্ত্রী। তুমি সেনাবাহিনী, বিএসএফের হেড। তাহলে তুমি কী করছিলে? তোমাকে প্রথমে অ্যারেস্ট করতে হবে। কারণ, গরু পাচার যদি হয়ে থাকে তাহলে আমার নেতারা করেনি, তুমি করেছ। সেটা মিথ্যে করে আমার নেতাদের ঘাড়ে চাপাতে চাইছে।"

তৃণমূলের কার্যকরী সভাপতির এমন বক্তব্যে শোরগোল পড়েছে এলাকায়। এই বিষয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে বিজেপি নেতা মৃত্যুঞ্জয় চন্দ্র জানান, "তৃণমূল তো চোর, তোলাবাজদের দল, তা অরূপ মিদ্দার কথাতেই প্রমান হচ্ছে। কী খেলা হচ্ছে তা মানুষ দেখছে।"






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন