ব্রেকিং নিউজ
  (11:17 AM)-ওমিক্রন আক্রান্তের সংখ্যা গোটা দেশে বেড়ে দাঁড়াল ৮২০৯, সুস্থ ৩১০৯     (11:14 AM)-করোনা রুখতে সকাল ১০টার পর থেকে বন্ধ গ্যালিফ স্ট্রিটের পাখিবাজার     (11:02 AM)-সিঁথি থানা এলাকায় রামলীলা বাগানের একটি বাড়িতে ভোররাতে আগুন লাগল     (08:54 AM)-প্রখ্যাত কত্থক শিল্পী পণ্ডিত বিরজু মহারাজ প্রয়াত     (08:48 AM)-সিরিয়াল দেখার ফাঁকে কসবায় দুঃসাহসিক চুরি     (08:48 AM)-রাজ্যের করোনা আক্রান্ত কমলেও মৃত্যুসংখ্যা উর্ধ্বমুখীই     (08:47 AM)-তাপমাত্রা স্বাভাবিকের নিচে, ফের বঙ্গে শীতের আমেজ  
tripura-khoai-police-murder
Tripura দুই কন্যাসন্তান, অটোচালক ও পুলিস অফিসারকে পরপর খুন


Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2021-11-27 19:45:20


নারকীয় ঘটনা ঘটল ত্রিপুরার খোয়াই জেলায়। ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে নিজের দুই কন্যাসন্তান সহ চারজনকে খুন করার অভিযোগ এক ব্যক্তির বিরুদ্ধে।

ঘটনায় প্রাণ হারালেন খোয়াই থানার সেকেন্ড অফিসার সত্যজিৎ মল্লিক। অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।

পুলিস সূত্রের খবর, উত্তর রামচন্দ্রঘাট এলাকার শেওড়াতুলির বাসিন্দা, পেশায় রাজমিস্ত্রি প্রদীপ দেবরায় মানসিক সমস্যার কারণেই এমন ঘটনা ঘটিয়েছেন। প্রথমে বাড়িতে নিজের দুই শিশুসন্তানকে কুপিয়ে খুন করেন তিনি। এরপর স্ত্রীর উপর চড়াও হন। কিন্তু তাঁর স্ত্রী জখম অবস্থাতেই কোনওক্রমে পালিয়ে প্রাণে বাঁচেন। এরপর প্রদীপ রাস্তায় বেরিয়ে এক অটোচালককে খুন করেন। ধারালো অস্ত্রের কোপ মারেন আরও কয়েকজনকে।

খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে ছুটে যান থানার সেকেন্ড অফিসার সত্যজিৎ মল্লিক। অভিযোগ, এলাকায় যেতেই প্রদীপের শাবলের ঘায়ে এফোঁড় ওফোঁড় হয়ে যায় সত্যজিৎবাবুর মাথা। সঙ্গে সঙ্গে খোয়াই হাসপাতালে নিয়ে গেলে সেখান থেকে তাঁকে রেফার করা হয় জিবি হাসপাতালে। কিন্তু জিবি'তে মর্মান্তিক মৃত্যু হয় তাঁর। এদিকে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন প্রদীপ দেবরায়ের মারাত্মক জখম স্ত্রী মীনা পাল দেবরায়। তাঁকেও রেফার করা হয় জিবি'তে। 

ঘটনার প্রত্যক্ষদর্শী ত্রিপুরা স্টেট রাইফেলসের এক কর্মী জানিয়েছেন, তাঁরা কিছু বুঝে ওঠার আগেই প্রদীপ আচমকা সত্যজিতের গলায় ধারালো অস্ত্রের কোপ মারেন।


কিন্তু কেন এমন কাজ করলেন অভিযুক্ত প্রদীপ? তদন্তে পুলিস।

অন্যদিকে, এদিন নিহত ওই পুলিস অফিসারের বাড়িতে যান মুখ্যমন্ত্রী বিপ্লব দেব। তিনি পরিবারের পাশে থাকার আশ্বাস দেন। 




All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us