dangerous-car-accident-jodhpur-rajasthan-dead
ধাক্কা মারতে মারতে দোকানে ঢুকে পড়ল গাড়ি, মৃত ১, আহত ৯


Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2021-11-10 17:07:08

একের পর এক দুর্ঘটনার খবরে ত্রস্ত সাধারণ মানুষ। কখনও বাসের রেষারেষির মুখে পড়ে মৃত্যু হচ্ছে নিরীহ পথচারীর, কখনও গাড়ি চাপা পড়ে অকালে ঝরে যাচ্ছে প্রাণ। এবার এমনই এক দুর্ঘটনার সাক্ষী থাকল রাজস্থানের যোধপুর। ভিডিও প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে যায় নেটদুনিয়ায়। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকালে।

ভিডিওতে দেখা যাচ্ছে, ব্যস্ত রাস্তা। ছুটে চলেছে গাড়ি, বাইক। পথে হেঁটে যাচ্ছেন অসংখ্য মানুষ। হঠাৎ একটি সাদা রঙের গাড়ি দ্রুত গতিতে এসে ধাক্কা মারল একটি মোটরবাইকে। মোটরবাইক আরোহী ছিটকে গিয়ে দূরে মাটিতে পড়লেন। এরপর আরও বেশ কয়েকটি বাইক, স্কুটি, গাড়িতে ধাক্কা মারতে মারতে এগিয়ে গেল গাড়িটি। শেষে ফুটপাতের একটি দোকানে গিয়ে সেটি ধাক্কা মারে এবং হুড়মুড়িয়ে সেখানে ঢুকে যায়। আহত হয়েছেন বেশ কয়েকজন পথচারী। জানা গিয়েছে, পাল রোড থেকে এমসের দিকে দ্রুত গতিতে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারায় গাড়িটি। 

এই  ভয়াবহ ঘটনায় রীতিমত স্তম্ভিত যোধপুরবাসীরা। ওই ঘটনায় মৃত্যু হয়েছে ১ জনের এবং আহত হয়েছেন ৯ জন পথচারী। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় পুলিস। পুলিস সূত্রে খবর, নিয়ন্ত্রণ হারিয়ে এমন দুর্ঘটনা ঘটায় দামি গাড়িটি। আহতদের যোধপুর এইমস হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে তিনজন ফুটপাতের ধারে ঝুপড়িতে বসবাস করতেন। আর চারজন বাইক আরোহী।  দুর্ঘটনায় মৃত ব্যক্তির নাম মুকেশ (৩০)।  

গাড়ির চালক ছিলেন অমিত নাগার। তিনি আত্মসমর্পণ করেন। ইতিমধ্যে তাঁকে আটক করা হয়েছে। খবর পাওয়া মাত্রই বিমানবন্দর থেকে সোজা এইমস হাসপাতালে যান রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট। আহতদের সঙ্গে দেখাও করেন তিনি। মৃতের পরিবারকে দু’লক্ষ টাকা এবং  গুরুতর আহতদের এক লক্ষ টাকা আর্থিক সাহায্য ঘোষণা করেন মুখ্যমন্ত্রী।

গাড়িটি পুলিসি হেফাজতে রাখা হয়েছে। আদৌ গাড়ির ব্রেক ফেলের জন্যই এমনটা হয়েছে, নাকি চালক মদ্যপ অবস্থায় ছিল, তা খতিয়ে দেখছে পুলিস-প্রশাসন। একের পর এক দুর্ঘটনা। তরতাজা প্রাণ নিমেষে শেষ হয়ে যাচ্ছে। এই ব্যাপারে প্রশাসনকে হতে হবে আরও কড়া। বারবার গাড়ির ব্রেক ফেলের কথা সামনে উঠে আসে। গাড়িগুলি ঠিক সময় সার্ভিসিং হচ্ছে কিনা, সেদিকেও নজর দেওয়া একান্ত জরুরি, এমনটাই দাবি সাধারণের।





All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us