ব্রেকিং নিউজ
BMW-cars-MBA-identity-womens-marriage-trap-and-millions-of-rupees-disappeared
Fraud: বিএমডব্লিউ গাড়ি, এমবিএ পরিচয়, মহিলাদের বিয়ের ফাঁদে ফেলে লাখ লাখ টাকা গায়েব

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-15 13:11:36


বিয়ের বিজ্ঞাপনী ওয়েবসাইটে (marriage advertising website) প্রতারণার (Fraud) ফাঁদে পড়লেন প্রায় ১০০ মহিলা। অভিযুক্ত একজনই। নিজেকে এমবিএ (MBA) পরিচয় দিয়ে মহিলাদের সঙ্গে আলাপচারিতা করতেন। ধীরে ধীরে বন্ধুত্ব। এরপর বিশ্বাস তৈরি করে তাঁদের কাছ থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়ে বেপাত্তা হয়ে যেতেন বলে অভিযোগ। অভিযুক্ত ওড়িশার (Odisha) বাসিন্দা ফারহান খান (Farhan Khan) নামে এক যুবক।

সম্প্রতি প্রতারিত হওয়া এইমস-এর এক চিকিৎসক বিষয়টি পুলিসের নজরে আনেন। অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে অবাক পুলিস (Police)। টানা ১৮দিন ধরে ফারহানের গতিবিধির ওপর নজর রাখার পর অবশেষে গ্রেফতার (Arrest) করা হয় তাঁকে। দ্বাদশ শ্রেণি পর্যন্ত পড়াশুনো করেছেন ফারহান। অথচ দক্ষতার সঙ্গে, বুদ্ধির সঙ্গে সমস্ত ডাক্তার, উচ্চপদস্থ মেয়েদের সঙ্গে কথা বলে যেতেন।

পুলিস সূত্রে খবর, ফারহানের কাছ থেকে একটি বিএমডব্লিউ গাড়ি (BMW Car), প্রচুর এটিএম (ATM Card) এবং সিম কার্ড (SIM Card) উদ্ধার করেছে পুলিস। জানা গিয়েছে, এইমস-এর চিকিৎসকের থেকে ১৫ লক্ষ টাকা নিয়েছেন ওই যুবক। কেবল ওড়িশার মধ্যে আবদ্ধ থাকেননি যুবক। পশ্চিমবঙ্গ, রাজস্থান, গুজরাত, কর্ণাটক-সহ দেশের বহু রাজ্যে প্রতারণার জাল বিছিয়ে রেখেছিলেন ফারহান।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন