ব্রেকিং নিউজ
  (07:59 AM)-২২ থেকে ২৪ জানুয়ারি হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা     (07:58 AM)-পশ্চিমী ঝঞ্ঝার জেরে রাজ্য জুড়েই বৃষ্টির সম্ভাবনা  
shakespeare-sarani-old-woman-murder-arrest-driver
অভিজাত আবাসনে বৃদ্ধা খুনে রহস্যভেদ


Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2021-11-03 15:56:40


শেক্সপিয়র সরণি থানা এলাকার থিয়েটার রোডের একটি অভিজাত আবাসনে রহস্যজনক মৃত্যু হয়েছিল ৯১ বছর বয়স্ক এক বৃদ্ধার। ঘটনাটি নজরে এসেছিল মঙ্গলবার সকালে। আর ওইদিনই রাতে রহস্যভেদ। ডানকুনি থেকে পুলিস গ্রেফতার করল ওই বাড়িরই একদা গাড়ির চালক দুধকুমার ঢোলকে। তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ চালিয়ে পুলিস রহস্যের জাল অনেকটাই গুটিয়ে আনতে সমর্থ হয়েছে।

উল্লেখ্য, ২৮/১ থিয়েটার রোডের গঙ্গা-যমুনা অ্যাপার্টমেন্টে বৃদ্ধার সঙ্গে থাকতেন ছেলে অভয় চৌধুরী। অন্য ছেলে কর্মসূত্রে থাকেন বিদেশে। মঙ্গলবার সকালে ছেলে ব্যাডমিন্টন খেলতে গিয়েছিলেন ১০ তলার ছাদে। এর ঠিক নিচের তলাতেই তাঁরা থাকতেন। ছাদ থেকে ফিরে এসে দেখেন, বিছানায় সংজ্ঞাহীন অবস্থায় শুয়ে আছেন মা। নাকের পাশ থেকে রক্ত বেরচ্ছে। ডাক্তার ডেকেও কোনও লাভ হয়নি। এই ধরনের ঘটনাকে তিনি স্বাভাবিক বলে মেনে নিতে পারেননি। এর পিছনে যে কোনও রহস্য আছে, সেটাও তাঁর কাছে পরিষ্কার হয়ে যায় তখনই। সঙ্গে সঙ্গে খবর দেন পুলিসে।  

পুলিস জেনেছে, দুধকুমারকে গাড়ির চালকের কাজ থেকে ছাড়িয়ে দেওয়া হয়েছিল। আর তারপর থেকেই সে কাজে পুনরায় নিয়োগের দাবি নিয়ে বারবার দরবার করে গেছে। প্রথমদিকে ফোন করত। পরে হানা দেয় এই আবাসনেও। রবিবারের পর সে ফের ওই বাড়িতে আসে সোমবার সন্ধ্যা ৭ টা নাগাদ। সেই সময় ওই বৃদ্ধার ছেলে অভয় চৌধুরী বাড়িতে ছিলেন না। যতটুকু বোঝা যাচ্ছে, চাকরিতে ফেরার আশ্বাস না মেলায় সে ওই ফ্ল্যাটে অথবা আশপাশে কোথাও ঘাপটি মেরে ছিল। রাত ১২ টার আশপাশে খুনের ঘটনাটি ঘটেছে। ময়নাতদন্তের রিপোর্ট থেকে পুলিস মনে করছে, বৃদ্ধার ঘুমানোর সুযোগ নিয়ে দুধকুমার তাঁকে শ্বাসরোধ করে খুন করে। তারপর দরজা খুলে চম্পট দেয়। 

তার সঙ্গে যোগাযোগ করার ক্ষেত্রে পুলিসকে যথেষ্ট বেগ পেতে হয়। কারণ তার মোবাইল ছিল সুইচড অফ। যদিও শেষ টাওয়ার লোকেশন মিলেছে এই আবাসনেই। পরে গোপন সূত্রে তার ডানকুনিতে লুকিয়ে থাকার খবর মেলে। তারপরই রাতে সেখানে হানা দিয়ে পুলিস তাকে গ্রেফতার করে। 

প্রাথমিকভাবে পুলিস নিশ্চিত, স্রেফ আক্রোশের বশেই সে এই নৃশংস খুনের ঘটনা ঘটিয়েছে। তবে বাড়িতে থাকা দামি জিনিসপত্রও সে নিয়ে গিয়েছে। ফলে তার লক্ষ্য অন্য কিছু ছিল কি না, তাও এখন তদন্তের আওয়ায়।   





All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us