শিরোনাম
kolkata-ultodanga-woman-dead-body
Deadbody উল্টোডাঙায় উদ্ধার অজ্ঞাতপরিচয় মহিলার মৃতদেহ


Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2021-11-15 12:06:27

শারীরিক অসুস্থতার জেরে মৃত্যু, নাকি অন্য কোনও রহস্য? 

উল্টোডাঙা স্টেশন সংলগ্ন পে অ্যান্ড ইউজ টয়লেটের ভিতর থেকে উদ্ধার হল এক অজ্ঞাতপরিচয় মহিলার দেহ। সপ্তাহের প্রথম দিন, অর্থাৎ সোমবার কর্মব্যস্ততার মধ্যে মহিলার দেহ উদ্ধারের ঘটনাকে কেন্দ্র করে হইচই শুরু হয় গোটা স্টেশন চত্বরে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে মানিকতলা থানার পুলিস। ইতিমধ্যে মহিলার দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

এখানকার এক কর্মী জানান, সকালে ওই মহিলা শৌচালয়ে যান। ঘন্টাখানেক কেটে গেলে ডাকাডাকি শুরু করেন তাঁরা। কারণ, বাইরে অনেকটাই লম্বা লাইন পড়ে যাচ্ছিল। কিন্তু পরিস্থিতি বেগতিক বুঝে স্থানীয় এক মহিলাকে ডেকে পাঠান তাঁরা। ওই মহিলা দরজা দিয়ে উঁকি দিতেই দেখতে পান, ভেতরে অচৈতন্য অবস্থায় পড়ে রয়েছেন মহিলা । সঙ্গে সঙ্গে মানিকতলা থানায় খবর দেওয়া হয়। 

ঘটনাস্থলে পুলিস এসে দরজা ভেঙে উদ্ধার করে ওই মহিলার দেহ।  দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয় আরজিকর হাসপাতালে। তবে পুলিসের প্রাথমিক অনুমান, অনেক আগেই মৃত্যু হয়েছে ওই মহিলার। তবে কী কারণে মৃত্যু হয়েছে, তা এখনও জানা যায়নি। ময়নাতদন্তের রিপোর্ট এলেই তা জানা যাবে বলে জানিয়েছে মানিকতলা থানার পুলিস।

প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে শারীরিক অসুস্থতার জেরে তাঁর মৃত্যু হয়। তবে অন্য কোনও কারণও যে থাকতে পারে, সেই সম্ভাবনা একেবারে উড়িয়ে দিচ্ছে না স্থানীয় থেকে পুলিস সকলেই। আপাতত পুলিস তদন্ত শুরু করেছে। প্রাথমিকভাবে পুলিসের ভরসা এখন সিসিটিভি ফুটেজ। ওই অঞ্চলের আশপাশের ফুটেজগুলি পরীক্ষা করে বোঝার চেষ্টা করা হচ্ছে, ওই মহিলা কোথা থেকে এসে ওই শোচাগারে ঢুকলেন। কারণ, উল্টোডাঙার মতো সদা ব্যস্ত অঞ্চলে যাতায়াতের অন্যতম পথ দুটি, ট্রেন এবং বাস। এই বিষয়টি নিশ্চিত হওয়ার সঙ্গে সঙ্গে এটাও বোঝা যাবে, তিনি একাই এসেছিলেন, নাকি তাঁর সঙ্গে কেউ ছিল। বলা বাহুল্য, তাঁর সঙ্গে কেউ থেকে থাকলে পুরো বিষয়টিই অন্য মাত্রা পাবে।   




All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us