ব্রেকিং নিউজ
  (08:15 AM)-২৪ ঘণ্টায় দেশে আক্রান্তের সংখ্যা ৯৪,৭৭৪, সুস্থ ২,৫১,৭৭৭      (08:07 AM)-করোনায় মৃত ৩৫, সংক্রমণের হার কমে ১২.৫৮ শতাংশ      (08:06 AM)-গত ২৪ ঘণ্টায় রাজ্যে মোট করোনা আক্রান্ত ৯,১৫৪     (07:59 AM)-২২ থেকে ২৪ জানুয়ারি হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা     (07:58 AM)-পশ্চিমী ঝঞ্ঝার জেরে রাজ্য জুড়েই বৃষ্টির সম্ভাবনা  
extra-marital-affairs-murder
বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে কুপিয়ে খুন


Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2021-11-11 20:04:40


বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে খুন হতে হল এক গৃহবধূকে। অভিযোগ স্বামীর বিরুদ্ধে। ১২ বছরের ছেলের সামনে কুপিয়ে খুন করা হল তার মাকে। অভিযোগ, দা দিয়ে এলোপাথারি কোপানো হয় । তড়িঘড়ি তাঁকে বিধাননগর মহকুমা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। মৃতার নাম প্রিয়াঙ্কা হালদার। অভিযোগ, এর আগেও তাঁকে মারধর করত স্বামী রুবেল হালদার। নিউটাউন থানা এলাকার শুলংগুড়ি দক্ষিণপাড়ার ঘটনা। ১৩-১৪ বছর আগে দেখাশুনো করে বিয়ে হয়েছিল তাঁদের। ঘটনায় গ্রেফতার হয়েছে স্বামী রুবেল হালদার। 

মৃতার দাদা অসীম মণ্ডল অভিযোগ করেন, ছেলেকে সকালে পড়াতে দিয়ে বাড়ি আসছিল বোন। তখনই হঠাৎ এক মহিলা তাকে ডেকে বাড়ি নিয়ে যায় এবং বলে, তার স্বামীর কিছু হয়েছে। এরপর বোন বাড়ি গেলে, সেখানেই তার স্বামী এসে এলোপাথারি কোপাতে থাকে তাকে। তার মাথায়-মুখে কোপানো হয়। এলাকাবাসীরা দেখলেও কেউ এগিয়ে আসেনি।  

তাঁর আরও অভিযোগ, তার বোনাই অন্য এক মহিলাকে বিয়ে করে ঘরে রেখেছে। সেই মহিলার উস্কানিতেই তার বোনাইয়ের এই কাজ।  ছেলেকেও মারার চেষ্টা করে বাবা। ছেলে ছুটে গিয়ে তাদের ডেকে নিয়ে আসে। তাঁরা ছুটে এসে দেখেন, রক্তাক্ত অবস্থায় ড্রেনের পাশে পড়ে আছে বোনের দেহ। তাঁরাই উদ্ধার করে বিধাননগর হাসপাতালে নিয়ে যান। এর আগেও ৪ থেকে ৫ বার তাঁর বোনকে মারার চেষ্টা করেছিল। যার লিখিত অভিযোগ নিউটাউন থানায় আছে। দোষীর যথাযথ শাস্তি চান তাঁরা।




All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us