শিরোনাম
chingrighata-accident-death
Accident: ফের চিংড়িঘাটায় মর্মান্তিক দুর্ঘটনা, ট্রাকের ধাক্কায় মৃত্যু


Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2021-11-16 15:19:10

যেন মরণফাঁদ পাতা রয়েছে চিংড়িঘাটায়। একের পর এক দুর্ঘটনা ঘটেই চলেছে। মঙ্গলবার সকালে ফের ওই এলাকায় মর্মান্তিক পথ দুর্ঘটনার বলি হলেন এক যুবক। দ্রুতগতিতে আসা ট্রাকের ধাক্কায় মাত্র ২৬ বছরেই বেঘোরে প্রাণ গেল ওই বাইক আরোহীর। মৃত যুবকের নাম সাগর পাল। সল্টলেকে একটি বেসরকারি সংস্থায় কাজ করতেন তিনি।   

কসবা থেকে রুবি হয়ে বাইকে সেক্টর ফাইভে যাচ্ছিলেন সাগর পাল। সঙ্গে ছিলেন তাঁর সহকর্মী সোহম। বাইক চালাচ্ছিলেন সোহমই। হঠাৎ সেই সময় চিংড়িঘাটার কাছে নির্মীয়মাণ মেট্রো স্টেশনের নীচে সঙ্কীর্ণ রাস্তা দিয়ে একটি ট্রাক আসছিল। দ্রুতগতিতে আসা ট্রাকটি সজোরে বাইকে ধাক্কা মারে। সেই ধাক্কায় কার্যত ৫০ মিটার দূরে ছিটকে পড়েন সাগর পাল। ঘটনাস্থলেই তাঁর মাথা থেকে হেলমেট খুলে যায়। মাথা সরাসরি গিয়ে আঘাত করে ফুটপাতের ধারে। গুরুতর আঘাত লাগে মাথায়। ওই অবস্থায় তিনি বেশ কিছুক্ষণ পড়ে থাকেন বলে অভিযোগ। পরে ঘটনাস্থলে আসে বিধাননগর দক্ষিণ থানার পুলিস। তারা একটি অটোতে তাঁর দেহ তুলে দিয়ে বিধাননগর মহকুমা হাসপাতালে পাঠায়। সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

ইতিমধ্যে পুলিস জিজ্ঞাসাবাদ করছে সহকর্মী সোহমকে। সোহম জানান, বাইকটি তিনি চালাচ্ছিলেন। ক্রসিংয়ে ঘোরার সময় প্রচণ্ড গতিতে আসা ট্রাকটি ধাক্কা মারে বাইককে। তিনি যেহেতু ক্রসিং পার করছিলেন, তাঁর বাইকের গতি কম ছিল। কিন্তু ট্রাকের গতি ছিল অনেকটাই বেশি। 

প্রসঙ্গত, কিছুদিন আগে এমনই মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছিল মহানগরে। বেলাগাম গতিতে আসা একটি গাড়ি ধাক্কা মারে পথচারীদের। ওই পথচারীরা দাঁড়িয়ে ছিলেন চিংড়িঘাটার জেব্রা ক্রসিং-এ। জেল হেফাজত হয় ওই ঘাতক গাড়িচালকের। 

এর ঠিক কিছুদিন পরেই হাইল্যান্ড পার্কের কাছে বাঘাযতীন উড়ালপুল থেকে নামার সময় একটি বেসরকারি বাস সজোরে ধাক্কা মারে স্কুটিতে। রাস্তায় ছিটকে পড়েন চালক। তাঁর ওপর দিয়েই বাসটি চলে যায়। স্কুটির চালককে উদ্ধার করে হাসপাতাল নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করা হয়। 





All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us