ব্রেকিং নিউজ
The-flats-did-not-match-even-after-pouring-everything-the-petitioners-in-the-movement-in-Newtown
Housing: সর্বস্ব ঢেলে দিয়েও ফ্ল্যাট মেলেনি, নিউটাউনে রাস্তায় বয়স্ক আবেদনকারীরা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-15 13:42:11


লক্ষ লক্ষ টাকা দেওয়ার পরও এখনও হাতে পাননি ফ্ল্যাট। কেন দেওয়া হচ্ছে না, তার কোনও জবাবও নেই। এই অভিযোগে নিউটাউন সাপুরজি সুখবৃষ্টি আবাসনে ফ্ল্যাট মালিকরা রবিবার বিক্ষোভ দেখালেন। অবিলম্বে ফ্ল্যাট হস্তান্তর করতে হবে, সেই দাবিতে ঝরে পড়ল ক্ষোভ।

তাঁদের দাবি, সাপুরজি সুখবৃষ্টির ফেজ ৫ থেকে ফেজ ৯, ১০ ও ১১ নিয়েই মূল সমস্যা। ২০১৬ সাল থেকে বুকিং শুরু হয় এবং পেমেন্ট ২০১৭ সালের মধ্যে কমপ্লিট হয়ে যায়। ২০১৯ সালে ফ্ল্যাট হস্তান্তরের কথা ছিল। অথচ ১০ হাজার ৮০০ ফ্ল্যাট এখনও বাকি রয়েছে। এই ফ্ল্যাটগুলি অর্ধসমাপ্ত অবস্থায় পড়ে রয়েছে। কোনওভাবেই এগুলি কমপ্লিট করা হচ্ছে না।

বিক্ষোভকারীদের অভিযোগ, বিভিন্ন জায়গায় জানানোর পরেও কোনও কাজ হয়নি। কাজ শুরু হলেও ধীরগতিতে চলছে। কারণ, লোকবল কম। যার ফলে আগামী তিন-চার বছরের আগে কমপ্লিট হবে না, এমনটাই দাবি আন্দোলনকারীদের। প্রায় আট হাজারের মতো ফ্ল্যাট ওনার ভুক্তভোগী, যাঁরা এখনও ফ্ল্যাট হাতে পাইনি। তাঁদের আরও দাবি, অবিলম্বে ফ্ল্যাট হস্তান্তর করতে হবে। ডিলের জন্য ক্ষতিপুরণও দেওয়া হোক।

জীবনে সঞ্চয়ের সবটাই ঢেলে দিয়েছেন এঁরা। কিন্তু মাথা গোঁজার ঠাঁই কিছুতেই মিলছে না। শুধুই দিন বলা হচ্ছে। এভাবে সবাই সহ্যের শেষ সীমায় এসে পৌঁছেছেন। অনেকেই ব্যাঙ্কের ইএমআই গুনে যাচ্ছেন, অনেকে ভাড়া গুনছেন। কিন্তু ফ্ল্যাট আর মিলছে না।

এইসব অসহায় মানুষগুলির বিক্ষোভ আদৌ কোনও কাজে আসবে কি না, সেটাই এখন দেখার।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন