ব্রেকিং নিউজ
  (12:20 PM)-এখনও সংকট কাটেনি পদ্মশ্রী পুরস্কারপ্রাপ্ত কার্টুনিস্ট নারায়ণ দেবনাথের     (12:18 PM)-মদন মিত্রকে এবার সতর্ক করল দল     (11:17 AM)-ওমিক্রন আক্রান্তের সংখ্যা গোটা দেশে বেড়ে দাঁড়াল ৮২০৯, সুস্থ ৩১০৯     (11:14 AM)-করোনা রুখতে সকাল ১০টার পর থেকে বন্ধ গ্যালিফ স্ট্রিটের পাখিবাজার     (11:02 AM)-সিঁথি থানা এলাকায় রামলীলা বাগানের একটি বাড়িতে ভোররাতে আগুন লাগল     (08:54 AM)-প্রখ্যাত কত্থক শিল্পী পণ্ডিত বিরজু মহারাজ প্রয়াত     (08:48 AM)-সিরিয়াল দেখার ফাঁকে কসবায় দুঃসাহসিক চুরি     (08:48 AM)-রাজ্যের করোনা আক্রান্ত কমলেও মৃত্যুসংখ্যা উর্ধ্বমুখীই     (08:47 AM)-তাপমাত্রা স্বাভাবিকের নিচে, ফের বঙ্গে শীতের আমেজ  
South-dumdum-mischief-attack
South Dumdum: দক্ষিণ দমদমে দুষ্কৃতী-তাণ্ডবে ত্রস্ত এলাকাবাসী


Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2021-11-28 16:43:39


গভীর রাতে দুষ্কৃতীদের তাণ্ডব। বাইক ভাঙচুর। পিস্তল উঁচিয়ে মারার হুমকি। মহিলাদের ভয় দেখানো। এমনটাই ঘটেছে বলে অভিযোগ দক্ষিণ দমদম পুরসভার ১৪ নম্বর ওয়ার্ডের ঘোষপাড়া এলাকার বাসিন্দাদের। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় পুলিসে। পুলিস আসার আগেই তাণ্ডবলীলা চালিয়ে এলাকা থেকে চম্পট দেয় দুষ্কৃতীরা।

স্থানীয় সূত্রে খবর, বাইকে করে ১০ জন দুষ্কৃতী এসে ওই পাড়ায় ভাঙচুর চালায়। ঘোষ পাড়ার মানুষের অভিযোগ, তাঁরা বহিষ্কৃত তৃণমূল নেতা প্রবীর পালের অনুগামী। দুষ্কৃতীদের মুখে এমন কথাও শোনা যায়, এখন তাদের রাজ। তারা রাজ চালাবে। এই ঘটনার জেরে আতঙ্কিত এলাকাবাসী।

১৪ নং ওয়ার্ডের বাসিন্দা রিমাম ঘোষ বলেন, বিধানসভা নির্বাচনের পর থেকেই এমনটা হচ্ছে। আগে রাত ২টো হোক কিংবা ৩ টে, রাস্তা দিয়ে ফিরলেও কোনও ভয় ছিল না। এখন এই ছেলেগুলোর তাণ্ডব এতটাই বেড়েছে যে, তাঁরা তাড়াতাড়ি কাজ সেরে বাড়ি ঢুকে যান। ওই দুষ্কৃতীরা মাঝেমধ্যে মদ্যপ অবস্থায় পাড়ার মোড়ে বক্স বাজিয়ে গান-নাচ করতে থাকে। এতদিন তাঁরা চুপ ছিলেন। কিন্তু শনিবারের রাতের ঘটনায় কার্যত তাঁরা আতঙ্কিত।

আরেক স্থানীয় বাসিন্দা সজল ঘোষ জানান, বারবার এমন হামলার মুখে পড়তে হচ্ছে স্থানীয়দের। পূর্বের কাউন্সিলার থাকাকালীন এমন ঘটনার সম্মুখীন হতে হয়নি তাঁদের। তবে এই ছেলেগুলো তাঁদের পাড়ার নয়, বহিরাগত। কাউন্সিলার এই ঘটনা জানার পর একবার আসতে পারতেন। তাঁদের অভাব-অভিযোগ শুনতে পারতেন। আক্ষেপের সুরে এমনটাই বললেন তিনি।

এমন ঘটনায় মহিলা থেকে পুরুষ, সকলেই নিরাপত্তার অভাব অনুভব করছেন। তাদের বর্তমান কাউন্সিলারকে এ ব্যাপারে কড়া হস্তক্ষেপ নেওয়ার আর্জি জানান।




All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us