ব্রেকিং নিউজ
I-will-love-as-much-as-I-love-to-live-I-will-love-as-much-as-I-love-to-die-wrote-the-suicidal-young-man
Behala: 'বেঁচে থাকতে যতটা ভালোবেসেছিলাম, মরে গিয়েও ততটাই ভালোবেসে যাবো', নোট লিখে আত্মঘাতী যুবক

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-14 13:48:30


স্ত্রীর সাথে বনিবনা না হওয়ায় নিজের বাড়িতে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করলেন এক যুবক। ঘটনাটি ঘটেছে বেহালা থানা এলাকার নেতাজি সড়কে। ঘটনাস্থল থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করেছে পুলিস। তাতে দায়ী করা হয়েছে মৃতের শশুর, শাশুড়ি সহ স্ত্রীকেও। তাতেই লেখা রয়েছে, রিঙ্কি, আমি চলে গেলাম। বেঁচে থাকতে আমি যতটা ভালোবেসেছিলাম, মরে গিয়েও ততটাই ভালোবেসে যাবো। কিন্তু রিঙ্কি, তুমি আমাকে ভালোবাসতে পারলে না।

পরিবার সূত্রে জানা যায়, মৃতের নাম পাপাই মান্না, বয়স ৩১। পেশায় গাড়িচালক। গত ৪ বছর আগে রিঙ্কি মণ্ডলের সঙ্গে বিয়ে হয় সম্বন্ধ করে। বিয়ের পর পাপাই জানতে পারেন, এই বিয়েতে রিঙ্কির নাকি মত ছিল না। বিয়ের পর থেকেই বনিবনা হচ্ছিল না। প্রায়শই ঝগড়া-বিবাদ লেগে থাকত স্বামী-স্ত্রীর মধ্যে। এই চার বছরে তাঁদের কোনও সন্তান হয়নি। সেই নিয়েও অশান্তি ছিল স্বামী-স্ত্রীর মধ্যে।

তিন মাস আগে স্ত্রী রিঙ্কি মান্না পাপাইকে ছেড়ে চলে যায়। তারপর থেকেই ভেঙে পড়েন পাপাই। তিনি তাঁর স্ত্রীকে খুবই ভালোবাসতেন বলে পরিবার সূত্রে জানা গিয়েছে। আজ সকালবেলা পাপাইয়ের ভাই ডাকাডাকি করে কোনও সাড়াশব্দ না পাওয়ায় দরজা খুলে দেখেন, সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় রয়েছে তাঁর দাদা পাপাই। সঙ্গে সঙ্গে সেই ঝুলন্ত অবস্থা থেকে তাঁকে নিচে নামান। কিন্তু দেখা যায়, ততক্ষণে পাপাই প্রাণ হারিয়েছেন।

মৃতের ভাই জানালেন, দুজনের মধ্যে কমবেশি মনোমালিন্য ছিল। তার ফলেই এই ঘটনা ঘটে থাকতে পারে।

এরপর বেহালা থানায় খবর দেওয়া হয়। পুলিস এসে দেহ বিদ্যাসাগর হাসপাতালে পাঠায় ময়নাতদন্তের জন্য। এই বিষয় নিয়ে পাপাইয়ের পরিবারের তরফ থেকে এখনও কোনও লিখিত অভিযোগ বেহালা থানায় করা হয়নি। ঘটনার তদন্তে বেহালা থানার পুলিস।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন