শিরোনাম
tarentula-mouth-
মুখের ভিতর আস্ত ট্যারেন্টুলা


Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2021-10-31 13:06:33

রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছে অদ্ভুত পোশাক পরিহিত কিছু মানুষ। তাদের মুখের দিকে তাকালে প্রাণ যাওয়ার উপক্রম। কারও মাথা দিয়ে রক্ত পড়ছে, কারও ঠোঁটের দুপাশে বড় দাঁত, কারও বা মুখ বিকৃত। তাদের দেখলেই ভূত বলে সকলে চমকে ওঠে। তবে, এ সবই হয়েছে চড়া মেকআপের দৌলতে। উৎসবটা 'হ্যালোউইন'। বিদেশে থাকা কোনও আত্মীয়ের মুখে এমন গল্প সকলেই প্রায় আগ্রহ নিয়ে শোনে। সে সময় পশ্চিমের এই উৎসব নিয়ে একটা আলাদা আগ্রহ ছিল। কিন্তু, এখন সময় বদলেছে। পশ্চিমের এই উৎসব এখন বিশ্বের সব জায়গায় পালিত হচ্ছে। আর ইন্টরনেটের দৌলতে সকলেই এই ছবি সহজে উপভোগ করছেন।

সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। যা হ্যালোউইনের ভয়ংকর সাজকেও হার মানাচ্ছে। সেখানে দেখা যায়, এক ব্যক্তির মুখের ভিতর থেকে বেরিয়ে আসছে বিষাক্ত লোমশ একটি মাকড়সা। যাকে আমরা 'ট্যারান্টুলা' বলে জানি। ভিডিওতে যাঁকে দেখা গিয়েছে তাঁর নাম জে ব্রিওয়ার। মার্কিন মুলুকে খ্যাতনামা তিনি। 

জে ব্রিওয়ার এই ভিডিও শেয়ার করে লিখেছেন, 'হ্যালোউইন সামনে আসছে, আর সব কিছুই কেমন অদ্ভুত হয়ে যাচ্ছে'। ভিডিওটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে। প্রায় ১ লক্ষ মানুষ সেটি দেখেছেন এবং প্রত্যেকেই একেবারেই স্তম্ভিত এহেন কাণ্ড দেখে। ট্যারেন্টুলা কি এভাবে পোষ মানে? অনেকেই প্রশ্ন করেছেন শেয়ার করা ভিডিওর কমেন্টবক্সে।

মুখের ভিতর থেকে বেরিয়ে আসছে আস্ত একটা ট্যারেন্টুলা। মারাত্মক বিষাক্ত এই মাকড়সা সম্পর্কে জানেন না, এমন খুব কমই রয়েছেন। এর আগে কখনও অ্যানাকোন্ডা, কখনও বিষাক্ত সাপ কিংবা সরীসৃপের সঙ্গে তাঁকে দেখা গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন তিনি। এবার তাঁরই নতুন একটি ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মাধ্যমে।

মনে করা হচ্ছে, এই মাকড়সা তার চিড়িয়াখানাতেই থাকে। সেখান থেকেই ভিডিওটা বানিয়েছেন তিনি।





All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us