ব্রেকিং নিউজ
  (08:27 AM)-যাদবপুর দুর্ঘটনায় আটক ৩, গাড়ির চালক রাহুল ব্যানার্জিকে গ্রেফতার করে যাদবপুর থানার পুলিস      (08:15 AM)-যাদবপুরের কৃষ্ণা ক্লাসের সামনে পথ দুর্ঘটনায় মৃত্যু ১, গুরুতর জখম আরও ৬ জন,     (08:14 AM)-রাত সাড়ে ১১ টা নাগাদ একটি স্করপিও গাড়ি ঢাকুরিয়া দিকে যাওয়ার সময় গোলপার্ক মোরে পথদুর্ঘটনা, আটক ২     (08:07 AM)-কলকাতা বিমানবন্দর থেকে ধৃত পাইলট, ধৃতের বিরুদ্ধে লুক আউট নোটিস জারি ছিল     (08:04 AM)-আজও রাজ্যে বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টির পূর্বাভাস, ২৬ তারিখ থেকে পরিষ্কার আকাশ  
America-runover-five-dead
America বেপরোয়া গাড়ি পিষে দিল ৫ জনকে


Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2021-11-22 20:40:30


ফের গাড়ির চাকা পিষে দিল পাঁচজনকে। সামনেই বড়দিন। ইতিমধ্যে সেজে উঠছে রাস্তাঘাট। ক্রিসমাস সেলিব্রেশন হয়তো শুরুও হয়ে গেছে সুদূর বিদেশে। তার প্রমাণ স্যোশাল মিডিয়া। সম্প্রতি একটি ভিডিও স্যোশাল মিডিয়ায় ভাইরাল হয়। আর তাতে দেখা গেল, দ্রুত গতিতে ছুটে আসা এসইউভি গাড়ির চাকা পিষে দিল পাঁচটি তরতাজা প্রাণকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় ৫ জনের। আহত হয়েছেন ৪০ জনের বেশি। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

রবিবার স্থানীয় সময় বিকেল সাড়ে ৪টে নাগাদ আমেরিকার ওয়াঅকেশা শহরে ক্রিসমাস প্যারেড চলাকালীন আচমকা দ্রুতগতিতে ছুটে আসে ওই লাল রঙের এসইউভি গাড়িটি। ইতিমধ্যে গাড়িটিকে বাজেয়াপ্ত করেছে পুলিস।

এই ঘটনা ফের ফিরিয়ে দিল উত্তরপ্রদেশের লখিমপুরের স্মৃতি। মন্ত্রীর কনভয়ে চাপা পড়ে মৃত্যু হয় বিক্ষোভরত দুই কৃষকের। আরও ২ কৃষককে গুলি করে মারার অভিযোগ ওঠে। এই ঘটনায় রীতিমতো রণক্ষেত্রের আকার ধারণ করেছিল উত্তরপ্রদেশের লখিমপুর খেড়ি। এই সংঘর্ষে ৪ কৃষক সহ ৮ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে।

স্যোশাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিও দেখে কার্যত শিউরে উঠেছেন নেটিজেনরা। আতঙ্কের পরিবেশ তৈরি হয়েছে ওয়াঅকেশা শহরজুড়ে। থমকে যায় উৎসবের আনন্দ।




All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us