ব্রেকিং নিউজ
18-year-old-youth-killed-ten-persons-in-gun-attack-in-New-York-supermarket
America: নিউ ইয়র্কের সুপার মার্কেটে ১৮ বছর বয়সীর এলোপাথাড়ি গুলি, মৃত ১০

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-15 14:21:02


ফের জর্জ ফ্লয়েডের (George Floyd) স্মৃতি উস্কে উঠল আমেরিকায় (America)। বন্দুকবাজের হানায় মৃত্যু ১০ জনের। আহত আরও ৩। হতাহতদের মধ্যে অধিকাংশই কৃষ্ণাঙ্গ (Krishnanga)। ঘটনাটি ঘটেছে শনিবার সন্ধ্যায় নিউ ইয়র্কের (New York) সুপার মার্কেটে (Super Market)। এই হামলার সঙ্গে যুক্ত ১৮ বছরের এক যুবক। অভিযোগ, বর্ণবিদ্বেষের জেরেই এই হামলা চালিয়েছে ওই যুবক। শেষ পর্যন্ত নিউইয়র্ক পুলিসের কাছে আত্মসমর্পণ (surrender) করেছে হামলাকারী যুবক। গ্রেফতার (Arrest) করা হয় তাকে।

প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী জানা গিয়েছে, নিউ ইয়র্কের শহর বাফেলোতে (Buffalo) হামলাকারী প্রথমে সুপার মার্কেটের পার্কিং এরিয়ায় প্রবেশ করে। সেখানে উপস্থিত তিন ব্যক্তির ওপর গুলি চালায়। এরপর সে প্রবেশ করে মূল মার্কেটে। সেখানে এক প্রাক্তন পুলিসকর্মী তাকে হামলার হাত থেকে বিরত করার চেষ্টা করলেও শেষ পর্যন্ত সেই পুলিসকর্মীর ওপরে হামলা করে সে। এক্ষেত্রে বিশেষ পোশাক এবং মাথায় হেলমেট পরে থাকার কারণে পুলিসকর্মীর গুলিতে কোনরকম ক্ষতি হয়নি অভিযুক্তের। পরবর্তীতে, আরও দশজনের ওপর হামলা চালানো হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বাফেলো শহরের পুলিসবাহিনী। পুলিস সূত্রে খবর, আত্মসমর্পণের বদলে আত্মঘাতী (Suicide)  হওয়ার চেষ্টা করেছিল হামলাকারী। শেষ পর্যন্ত তাকে আত্মসমর্পণ করতে বাধ্য করে পুলিস। হামলাকারীর বিরুদ্ধে একাধিক কঠোর ধারায় মামলা রুজু হয়েছে। এবং কে বা কারা এর পিছনে রয়েছে, তাও তদন্ত করে দেখছে পুলিস।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন