ব্রেকিং নিউজ
   বাজা কদমতলা ঘাটে উদ্ধার অজ্ঞাত পরিচয়ের দেহ     মাল নদীতে হড়পা বানে ভেসে গেল বহু মানুষ, এখনও পর্যন্ত মৃত ৮  
war-of-words-between-mallika-and-priyanka-over-indias-status-before-world
Bollywood: 'ভারত অনেক পিছিয়ে', মন্তব্য মল্লিকার, 'ভুল উপস্থাপনা', পাল্টা সরব প্রিয়াঙ্কা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-21 18:21:30


বরাবরই ঠোটকাঁটা ‘মার্ডার’-এর নায়িকা মল্লিকা শেরাওয়াত। এবার নিজের দেশকে নিয়েও বলতে ছাড়েননি। তাঁর ওই বিতর্কিত মন্তব্যের তীব্র ক্ষোভপ্রকাশ করেছেন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা। বাদ পড়েননি অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার কটাক্ষের থেকেও।

সম্প্রতি মল্লিকা আমেরিকায় বসবাস করছেন। মার্কিন নাগরিকত্ব পেয়ে সেখানেই রয়েছেন। আন্তর্জাতিক বিভিন্ন প্রকল্পে কাজও করছেন বলে জানা গিয়েছে। বিদেশি এক পত্রিকায় সাক্ষাৎকার দিতে গিয়ে একপ্রকার শান্তির সুরে বলেন, হাঁফ ছেড়ে বেঁচেছেন আমেরিকায় এসে। তৃতীয় বিশ্বের দেশ হওয়ায় ভারত অনেকটা পিছিয়ে রয়েছে। ভারতবাসী হতাশাগ্রস্ত। মেয়েদের জন্য এদেশ নিরাপদ নয় বলে সাক্ষাৎকারে বলেন তিনি।

এরই প্রতিবাদে একটি অনুষ্ঠানে প্রিয়ঙ্কা বলেন, তিনি মনে করেন ভারতবাসী প্রগতিশীল জাতি। ভারতে বসেই সকলে নারীকল্যাণ নিয়ে ভাবে্ন। শিশুকন্যাদের শিক্ষিত করে দেশকে আরও এগিয়ে নিয়ে যাওয়ার পরিকল্পনা করেন। তাই তিনি মনে করেন, বিশ্বের দরবারে নিজের দেশ নিয়ে এ ধরনের ভুল উপস্থাপনা একেবারেই উচিত নয়।

মল্লিকার ওই তির্যক মন্তব্য সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই নেটিজেনদের রোষের মুখে পড়েন। কেউ কেউ ঘরের খেয়ে বনের মোষ তাড়ানোর প্রবাদ বাক্যটিও তাঁর উদ্দেশ্যে লেখেন। আবার নেটিজেনদের একাংশ তাঁকে ভারতে আর না আসার কথা বলেন।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন