শিরোনাম
rajkumar-rao-patralekha-gift-loveletter
পত্রলেখাকে রাজকুমারের উপহার প্রেমপত্র!


Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2021-11-10 17:22:43

বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছিল, রাজকুমার রাও এবং তাঁর প্রেমিকা পত্রলেখা নাকি বিয়ে করতে চলেছেন। তবে তা গুঞ্জন বলেই উড়িয়ে দিয়েছিলেন নায়ক। কিন্তু  কথায় আছে, যা রটে তার কিছু তো বটে। এক্ষেত্রে বলা যায়, যা রটে, তার অনেকটাই বটে। 

জানা গিয়েছিল, নভেম্বর মাসেই নাকি বিয়ে করছেন তাঁরা। তবে কত তারিখ, জানা যায়নি। এবার বলিউডে তুমুল শোরগোল, চণ্ডীগড়ে বিয়ে করছেন রাজকুমার রাও এবং পত্রলেখা মিত্র। গুঞ্জন অনুযায়ী বিয়ের অনুষ্ঠান ঘরোয়াভাবেই সারতে চলেছেন তাঁরা। ফিল্ম ইন্ডাস্ট্রির হাতে গোনা কয়েকজনই নিমন্ত্রণ পেয়েছেন বলে খবর।

তাঁদের বিয়েতে রয়েছে বিশেষ চমক। তবে সেই চমক বিয়ের আসরের সাজসজ্জা কিংবা তাঁদের পোশাকের বাহারে নয়। আবার খাবারের ঢালাও আয়োজন, তাও নয়। রাজকুমার পত্রলেখাকে দিতে চলেছেন উপহার। বর উপহার দেবে কনেকে, এ তো স্বাভাবিক বিষয়। এতে চমকের কী আছে? রাজকুমার  কোটি টাকার হিরের আংটি কিংবা দামি গাড়ি অথবা বিলাসবহুল বাড়ি উপহার দিচ্ছেন না। দিতে চলেছেন হাতে লেখা প্রেমপত্র। হ্যাঁ, শুনতে অদ্ভুদ লাগলেও বিয়ের উপহারে পত্রলেখা পেতে চলেছেন পত্র। 

রাজকুমার আর পত্রলেখা ১০ বছর লিভ-ইন সম্পর্কে ছিলেন। তবে কাজের জন্য তাঁদের অনেকদিন দেখা হত না। তখন রাজকুমার নিজের হাতে চিঠি লিখতেন। আর অনেক সময় সেই চিঠি দিয়ে উঠতে পারেননি। সেগুলো জমিয়ে রেখেছিলেন নিজের কাছে। আর তাই বিশেষ উপহার হিসেবে সেগুলিই দিতে চলেছেন পত্রলেখাকে।

তাঁদের প্রেম কীভাবে শুরু হল? এই প্রশ্নের উত্তরে পত্রলেখা এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, 'লাভ সেক্স ধোঁকা' ছবি দেখার পরই রাজকুমারকে ভালো লেগে গিয়েছিল পত্রলেখার। তারপর আলাপ। সেখান থেকে বন্ধুত্ব এবং প্রেম। বিয়ে নিয়ে এতদিন কোনও প্ল্যান ছিল না দুজনেরই।

রাজকুমার এক সাক্ষাৎকারে বলেছিলেন, দুজনেই এখন কেরিয়ারে ফোকাস করতে চান। বিয়ে নিয়ে এখনই তাঁদের কোনও চিন্তাভাবনা নেই। দীর্ঘ অনেকটা সময় একসাথে কাটানোর পর অবশেষে কি সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তাঁরা। আপাতত, এই বিয়ে নিয়ে অফিসিয়াল কনফারমেশন অবশ্য পাওয়া যায়নি তাঁদের কারোর কাছ থেকেই।





All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us