ব্রেকিং নিউজ
   বাজা কদমতলা ঘাটে উদ্ধার অজ্ঞাত পরিচয়ের দেহ     মাল নদীতে হড়পা বানে ভেসে গেল বহু মানুষ, এখনও পর্যন্ত মৃত ৮  
producer-karan-johar-donates-11-lacs-to-rebuild-flood-hit-assam
Karan Johar: বন্যায় বিধস্ত অসম, পাশে থাকতে অর্থ সাহায্য করণ জোহর-রোহিত শেট্টির

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-06 14:40:17


বন্যায় বিধস্ত অসম, সংকটে কয়েক লক্ষ মানুষ, মৃত শতাধিক। এই অবস্থায় উত্তর-পূর্বের এই রাজ্যের পাশে দাঁড়ালেন বলিউডের প্রযোজক-পরিচালক করণ জোহর। তিনি ১১ লক্ষ টাকা দান করলেন মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে। করণের এই মানবিক উদ্যোগকে ধন্যবাদ জানান অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা। তবে শুধু করণ জোহর নয়, পরিচালক রোহিত শেট্টিও অসমের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দান করেছেন। তাঁকেও ধন্যবাদ জানিয়ে হিমন্ত লিখেছেন, অসমের বন্যা পরিস্থিতিতে পাশে দাঁড়ানোর জন্য সমগ্র ইন্ডাস্ট্রিকে একত্রিত করার যে উদ্যোগ রোহিত নিয়েছেন, তাতে তিনি কৃতজ্ঞ।

এযাবৎকাল অর্জুন কপূর, রোহিত শেট্টি, সোনু নিগম-সহ একাধিক বলিউড তারকা এগিয়ে এসেছেন অসমের পাশে। কেউ ৫ লক্ষ, কেউ ১০ লক্ষ টাকা দান করেন মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে। বর্ষার শুরুতেই বন্যায় অসমের কাছাড়, বাজালি, বরপেটা, বিশ্বনাথ, ডিব্রুগড়, ডিমা হাসাও, গোয়ালপাড়া-সহ বহু জেলা এখনও জলের নীচে। সব থেকে বেশি ক্ষতি হয়েছে কাছাড় জেলার।

ঘরছাড়া বহু মানুষ। মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মার ঘোষণা, 'ত্রাণশিবিরে যাঁরা আশ্রয় নিয়েছেন, প্রতিটি পরিবারকে তিন হাজার ৮০০ টাকা ক্ষতিপূরণ দেওয়া হবে। বন্যায় যে সব পড়ুয়ার বইখাতা নষ্ট হয়েছে, তাদেরও হাজার টাকা করে দেওয়া হবে।'






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন