ব্রেকিং নিউজ
  মহালয়ার আগে কাটছে নিম্নচাপ দক্ষিণবঙ্গে, উত্তরবঙ্গের ৫ জেলায় ভারী বৃষ্টির সম্ভাবনা     অস্থায়ী কর্মীদের স্থায়ীকরণের দাবীতে দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থার বাঁকুড়া ডিপো ঘেরাও করে বিক্ষোভ     কুড়মিদের রেল অবরোধ আজ পঞ্চম দিন, পুরুলিয়া কুস্তাউর রেল স্টেশনে রেল ট্রাক এ বসে আন্দোলনকারীরা      ক্যানিংয়ে গাছ কাটার প্রতিবাদ করায় আক্রান্ত বৃদ্ধ দম্পতি     রোগী মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা বারাসাতে এক বেসরকারি হাসপাতালে, মৃতদেহ ফেলে রেখে বিক্ষোভ পরিবারের  
fire-in-shooting-set-killed-one-in-mumbai
Fire: রণবীর-শ্রদ্ধার শ্যুটিং ফ্লোরে আগুন, মৃত ১, আগুনের উৎস সন্ধানে দমকল

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-30 13:12:09


পরিচালক লাভ রঞ্জনের নির্দেশনায় বলিউডের একটি ছবিতে একসঙ্গে কাজ করছেন রণবীর কপুর (Ranbir kapoor) ও শ্রদ্ধা কপুর (Shraddha kapoor)। স্পেনের শ্যুটিং পর্ব সেরে মুম্বইতে সেই ছবির শ্যুট করছিলেন এই তারকা যুগল। শুক্রবার লেলিহান আগুনে ছারখার হয়ে গেল শ্যুটিং ফ্লোর (Andheri fire)। এই ঘটনায় মৃত্যু (Death) হয়েছে ছবির সেটে কাজ করা মণীশ দেবশীর। মুম্বইয়ের কুপার হাসপাতালে নিয়ে যাওয়া হলেও ৩২ বছরের ওই ব্যক্তিকে বাঁচানো সম্ভব হয়নি। চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

মুম্বইয়ের এক সংবাদ সংস্থা সূত্রে খবর, দমকলের আটটি ইঞ্জিন, পাঁচটি জলের জেটি এবং অন্যান্য সরঞ্জামের সাহায্যে পাঁচ ঘণ্টা পরে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। একজনের মৃত্যু এবং আহত হয়েছেন আরও এক জন। যিনি আলোকসজ্জা কাজের সঙ্গে যুক্ত রয়েছেন।

উল্লেখ্য, দাউদাউ করে আগুন জ্বলতে থাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে জনতা এবং অভিনেতা-অভিনেত্রীদের মধ্যে। যদিও আপৎকালীন ব্যবস্থা প্রয়োগ করে সব ছবির শ্যুটিং বন্ধ রেখে বাড়ি পাঠিয়ে দেওয়া হয়েছিল কলাকুশলীদের। রাজশ্রী প্রযোজনা সংস্থা সূত্রে খবর, সানি-পুত্র এই ছবিতে নবাগত হিসেবে কাজ করছেন। জীবনে প্রথম কাজে এমন অভিজ্ঞতায় স্পষ্টতই আতঙ্কিত ছিলেন রাজবীর।

জানা গিয়েছে, ঘিঞ্জি এলাকার মধ্যে দিয়ে দমকল আগুনের উৎসস্থলে পৌঁছতে সময় নিলেও প্রাথমিকভাবে বড় ক্ষয়ক্ষতি আটকানো গিয়েছিল। কী থেকে আগুন লাগল তা খতিয়ে দেখা হচ্ছে বলে খবর।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন