২৫ এপ্রিল, ২০২৪

Aryan Khan: ওয়েব সিরিজের গল্পকার হিসেবে বলিউডে আত্মপ্রকাশ আরিয়ানের, খবর কিন্তু সেরকমই
CN Webdesk      শেষ আপডেট: 2022-08-12 09:21:11   Share:   

সম্প্রতি মাদক মামলায় (Drug Case) ক্লিনচিট পেয়েছেন আরিয়ান খান (Aryan Khan)। ফেরত পেয়েছেন ইডির বাজেয়াপ্ত করা পাসপোর্টও। তারপর মুম্বইয়ের এক নাইটক্লাবে শাহরুখ (Shahrukh Khan) পুত্রের সেলিব্রেশনের ছবি ধরা পড়েছে। এবার বাবার পথে হেঁটে বলিউডকেই পেশা করতে চলেছে শাহরুখ-গৌরীর বড় সন্তান। যদিও শাহরুখ খান বরাবর দাবি করে এসেছেন অভিনয়ে আসতে অনিচ্ছুক আরিয়ান। কিন্তু খবর অন্য! বোন সুহানা ইতিমধ্যে দা আর্চিস ছবি দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন। কিন্তু দাদা আরিয়ান ক্যামেরার সামনে নয়, অন্য ভূমিকায় থাকবেন আরিয়ান। জানা গেল, শীঘ্রই একটি ওয়েব সিরিজের গল্পকার হিসেবে আত্মপ্রকাশ করবেন আরিয়ান। টিনসেল টাউনের জন্য স্যাটায়ার লিখছেন কিং খানের পুত্র। ইতিমধ্যে লেখালেখির কাজ শুরু করে দিয়েছেন তিনি। মুম্বইয়ের এক সংবাদ মাধ্যম সূত্রে খবর, আরিয়ানের লেখা গল্প বেশ মর্মস্পর্শী। তরুণ অভিনেতার কর্মজীবন নিয়ে। বাস্তব অভিজ্ঞতা থেকে অনুপ্রেরণা এলেও আদতে সেটি কাল্পনিক চিত্রনাট্য। এদিকে, মাদক-কাণ্ড থেকে নিষ্কৃতি পাওয়ার পর স্বাভাবিক জীবনে ধীরে ধীরে ফিরছেন খান পরিবার। শাহরুখ খানও করছেন চুটিয়ে কাজ। তবে বাবা প্রযোজক হলেও, ছেলের ভবিষ্যতে পরিচালনায় আসার ইচ্ছে। আগে ছবি তৈরির পদ্ধতি ভাল করে রপ্ত করে নিতে চাইছেন চিত্রনাট্যকার হিসেবে।

সম্প্রতি মাদক মামলায় (Drug Case) ক্লিনচিট পেয়েছেন আরিয়ান খান (Aryan Khan)। ফেরত পেয়েছেন ইডির বাজেয়াপ্ত করা পাসপোর্টও। তারপর মুম্বইয়ের এক নাইটক্লাবে শাহরুখ (Shahrukh Khan) পুত্রের সেলিব্রেশনের ছবি ধরা পড়েছে। এবার বাবার পথে হেঁটে বলিউডকেই পেশা করতে চলেছে শাহরুখ-গৌরীর বড় সন্তান। যদিও শাহরুখ খান বরাবর দাবি করে এসেছেন অভিনয়ে আসতে অনিচ্ছুক আরিয়ান। কিন্তু খবর অন্য!


বোন সুহানা ইতিমধ্যে দা আর্চিস ছবি দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন। কিন্তু দাদা আরিয়ান ক্যামেরার সামনে নয়, অন্য ভূমিকায় থাকবেন আরিয়ান। জানা গেল, শীঘ্রই একটি ওয়েব সিরিজের গল্পকার হিসেবে আত্মপ্রকাশ করবেন আরিয়ান।


টিনসেল টাউনের জন্য স্যাটায়ার লিখছেন কিং খানের পুত্র। ইতিমধ্যে লেখালেখির কাজ শুরু করে দিয়েছেন তিনি। মুম্বইয়ের এক সংবাদ মাধ্যম সূত্রে খবর, আরিয়ানের লেখা গল্প বেশ মর্মস্পর্শী। তরুণ অভিনেতার কর্মজীবন নিয়ে। বাস্তব অভিজ্ঞতা থেকে অনুপ্রেরণা এলেও আদতে সেটি কাল্পনিক চিত্রনাট্য।


এদিকে, মাদক-কাণ্ড থেকে নিষ্কৃতি পাওয়ার পর স্বাভাবিক জীবনে ধীরে ধীরে ফিরছেন খান পরিবার। শাহরুখ খানও করছেন চুটিয়ে কাজ। তবে বাবা প্রযোজক হলেও, ছেলের ভবিষ্যতে পরিচালনায় আসার ইচ্ছে। আগে ছবি তৈরির পদ্ধতি ভাল করে রপ্ত করে নিতে চাইছেন চিত্রনাট্যকার হিসেবে।



Follow us on :