ব্রেকিং নিউজ
  বেপরোয়া ট্রাক্টরের ধাক্কায় মৃত সাইকেল আরোহী, উত্তেজনা দুর্গাপুরে     মধ্যরাতে ডোমজুড়ের একটি লরির গ্যারেজে হঠাৎ অগ্নিকাণ্ড, আতঙ্ক     ভাটাপাড়ায় এক স্বর্ণ ব্যবসায়ীকে ধারালো অস্ত্র দিয়ে খুনের চেষ্টার অভিযোগ দুই দুষ্কৃতীর বিরুদ্ধে     বৌভাতের অনুষ্ঠান থেকে ফেরার পথে খড়্গপুরে দুর্ঘটনার কবলে যাত্রী বোঝাই বাস! গুরুতর আহত ১০ জন  
What-did-Gauri-Khan-say-about-his-son-drug-case
Gauri Khan: ছেলের মাদক-কাণ্ড নিয়ে কী বললেন গৌরী খান?

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-22 18:43:11


নেটফ্লিক্সে আসতে চলেছেন শাহরুখ পত্নী গৌরী। স্ট্রিমিং হচ্ছে ‘বলিউড ওয়াইভস’। এই ওয়েব সিরিজে বলিউড তারকাদের স্ত্রীদের জীবন তুলে ধরা হয়েছে। তাঁদের মধ্যে অবশ্যই রয়েছেন গৌরী খান (Gauri Khan)। গত বছর সেপ্টেম্বর মাস থেকেই নানা প্রতিকূলতার সম্মুখীন হতে হয়েছে গোটা কিং খান পরিবারকে। কর্ডেলিয়া মামলায় পুত্র আরিয়ান খান (Aryan Khan)-এর গ্রেফতারিতে একেবারে ভেঙে পড়েছিলেন মা গৌরী। তবে বর্তমানে আরিয়ান ক্লিনচিট পেয়েছেন মাদক মামলা থেকে। এরপর স্বাভাবিক জীবনে দেখা যায় সকলকে। সম্প্রতি গৌরী এসেছিলেন ‘কফি উইথ করণ-৭’ শোয়ের অতিথি হিসাবে। তাঁর সঙ্গী ছিলেন মহীপ কাপুর (Maheep Kapoor) ও ভাবনা পান্ডে (Bhabna Pandey)।

সেখানেই করণ জোহর (Karan Johar)  গৌরীকে  এ প্রসঙ্গে জিজ্ঞাসা করেন, তাঁর জীবনের অন্ধকার দিক কাটিয়ে এখন তিনি কেমন আছেন? মা-বাবা হিসেবে যাঁরা এমন কঠিন পরিস্থিতির সম্মুখীন হচ্ছেন, তাঁদের কী উপদেশ দেবেন?

জবাবে শাহরুখ-পত্নী বললেন “ যে পরিস্থিতির মধ্যে দিয়ে গিয়েছি, তার চেয়ে খারাপ কিছু হতে পারে না। মা হিসাবে, অভিভাবক হিসাবে জীবনের অতীব খারাপতম দিন দেখেছি। কিন্তু আজ, যেখানে দাঁড়িয়ে আছি, পরিবার হিসাবে আমাদের বন্ধন অনেক দৃঢ়। প্রত্যেকে প্রত্যেককে খুব ভালবাসি। পরিবার-পরিজনের ভালবাসাও পেয়েছি অনেক, যা আগে উপলদ্ধি করিনি। তাঁরাই আমাদের এই ঝড় সামলে উঠতে সাহায্য করেছেন।”

প্রসঙ্গত, গত বছর অক্টোবর মাসে মুম্বই বন্দরে দাঁড়িয়ে থাকা এক প্রমোদতরী থেকে প্রথমে আটক এবং পরে গ্রেফতার করা হয়েছিল আরিয়ান খানকে। আদালতে একাধিক শুনানি হয়। নাটকীয়তার মধ্যে দিয়েই গত ২৮ অক্টোবর জামিন পান শাহরুখ পুত্র। বম্বে হাইকোর্টের নির্দেশে ৩০ অক্টোবর ছাড়া পান আরিয়ান। তদন্ত সংস্থা মে মাসে দায়ের করা একটি চার্জশিটে বলে, আরিয়ান খানের বিরুদ্ধে এমন কোনও তথ্যপ্রমাণ নেই যার থেকে প্রমাণ হতে পারে যে কোনও মাদক চক্রের সঙ্গে যোগ রয়েছে তাঁর। এরপর দীর্ঘ আট মাস ধরে চলা মামলায় ক্লিনচিট পেয়েছিলেন শাহরুখ-পুত্র আরিয়ান খান।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন