ব্রেকিং নিউজ
   বাজা কদমতলা ঘাটে উদ্ধার অজ্ঞাত পরিচয়ের দেহ     মাল নদীতে হড়পা বানে ভেসে গেল বহু মানুষ, এখনও পর্যন্ত মৃত ৮  
This-time-Akshay-Kumar-is-also-the-highest-taxpayer-of-the-country
Akshay Kumar: ফিল্ম ইন্ডাস্ট্রি কাঁপাচ্ছেন, এবার দেশের সর্বোচ্চ করদাতাও অক্ষয় কুমার

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-25 12:08:53


এমনিতেই বলিউডে এখন সবচেযে বেশি রেট নাকি তাঁরই। আয়কর জমা দেওয়ার নিরিখেও বিনোদন শিল্পে দেশের শীর্ষস্থানটি দখল করে নিলেন তিনিই। হ্যাঁ, অক্ষয় কুমার। তিনিই ফের দেশের ফিল্ম ইন্ডাস্ট্রির সর্বোচ্চ করদাতা। অন্তত আয়কর দফতর তাঁকে এমনই সার্টিফিকেট দিয়েছে। তাঁকে বিশেষ সম্মানপত্র দিয়ে সম্মানিত করেছে তারা। অক্ষয় কুমার লন্ডনে একটি ছবির শ্যুটিংয়ে ব্যস্ত থাকায় ওই সম্মান তিনি নিজে হাতে গ্রহণ করতে পারেননি। তাঁর দল সেটি গ্রহণ করেছে। তবে আয়কর দফতরের ওই সম্মানপত্র ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।  

এতে অক্ষয় অনুরাগীরা যথেষ্ট উত্ফুল্ল। কারণ, তাঁকে নিয়ে সমালোচনা কম হয় না। কিন্তু তিনিই হিন্দি ফিল্মে দাপিয়ে বেড়িয়ে যেভাবে পরপর পাঁচ বছর এই সম্মান ছিনিয়ে নিলেন, তাতে উল্লসিত অক্ষয়-প্রেমীরা। 

এরই মাঝে আগাস্টের ১১ তারিখে মুক্তি পেতে চলেছে তাঁর ছবি রক্ষা বন্ধন। এটি পরিচালনা করেছেন আনন্দ এল রাই। ২০২৩ সালের ২৪ ফেব্রুয়ারি আসতে চলেছে তাঁর ছবি সেলফি। মালয়ালম ছবি ড্রাইভিং লাইলেন্সেরই হিন্দি রিমেক ছবি হল সেলফি। এতে তাঁর সঙ্গে রয়েছেন ইমরান হাসমি।
ইতিমধ্যেই তাঁর পৃথ্বীরাজ ছবি নিয়ে ব্যাপক শোরগোল পড়ে গিয়েছিল। যদিও সেই ছবি দর্শকদের সমাদর তেমন পায়নি। ফলে বক্স অফিসেও সাফল্য পায়নি। 






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন