ব্রেকিং নিউজ
  বেপরোয়া ট্রাক্টরের ধাক্কায় মৃত সাইকেল আরোহী, উত্তেজনা দুর্গাপুরে     মধ্যরাতে ডোমজুড়ের একটি লরির গ্যারেজে হঠাৎ অগ্নিকাণ্ড, আতঙ্ক     ভাটাপাড়ায় এক স্বর্ণ ব্যবসায়ীকে ধারালো অস্ত্র দিয়ে খুনের চেষ্টার অভিযোগ দুই দুষ্কৃতীর বিরুদ্ধে     বৌভাতের অনুষ্ঠান থেকে ফেরার পথে খড়্গপুরে দুর্ঘটনার কবলে যাত্রী বোঝাই বাস! গুরুতর আহত ১০ জন  
Sajid-Khan-might-enter-Big-Boss-House-as-contestant
Sajid Khan: যৌন হেনস্থা, জ্যাকলিনের সঙ্গে সম্পর্কের গুঞ্জন! সেই সাজিদ খান হতে চলেছেন বিগ বসের অংশ

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-23 16:39:17


যৌন হেনস্থার (Sexual Abuse) অভিযোগে গত কয়েক বছর ধরে খবরের শিরোনামে পরিচালক সাজিদ খান (Sajid Khan)। বলিউডের একাধিক মডেল-অভিনেত্রী থেকে সাংবাদিক, সাজিদের বিরুদ্ধে এনেছেন যৌন নিগ্রহের অভিযোগ। ২০১৮ সাল থেকে মিটু-তে জর্জরিত ‘হে বেবি’ খ্যাত পরিচালক। এবার সেই বিতর্কিত মুখকে দেখা যেতে পারে সলমান খানের (Salman Khan) শোয়ে একজন প্রতিযোগী হিসেবে। সব ঠিকঠাক থাকলে 'বিগ বস' সিজন ১৬-তে অংশ নেবেন সাজিদ বলে খবর।

কারা রয়েছে এবারের সিজনে? তা জানা সম্ভব হয় না। তবে প্রতি বছরই কানাঘুষো চলতে থাকে। শোনা গিয়েছে এবারের সিজনে থাকছেন, করণ পটেল, দিব্যাঙ্কা ত্রিপাঠী, ফয়জল খান, জন্নত জুবের, কৌতুক শিল্পী মুন্নাওয়ার ফারুকি থাকতে পারেন। আর থাকতে পারেন সাজিদ খান। প্রস্তাব দেওয়া হয়েছিল জাতীয় পুরস্কারপ্রাপ্ত গায়ক রূপঙ্কর বাগচি এবং আমির খানের ভাই ফয়জল খানকে। কিন্তু এঁরা সেই প্রস্তাব পত্রপাঠ খারিজ করেছেন।

সংবাদ মাধ্যমে অন্তত এমনটাই খবর। সূত্রের খবর, বিগ বসে (Bigg Boss) অংশগ্রহণ করার অন্য পরিচালকের কাছে প্রস্তাব পাঠানো হয়েছে। এখনও সাজিদ প্রস্তাব ফিরিয়ে দেননি বলেই জানা যাচ্ছে। সাজিদ যদি এই সিজনে অংশ নেন, তাহলে যে সিজন জমজমাট হবে, তা আর বলার অপেক্ষা রাখে না।

উল্লেখ্য, সাজিদ খান জ্যাকলিন ফার্নান্ডেজের সঙ্গে সম্পর্কে ছিলেন। সেই জ্যাকলিন এখন কোনম্যান সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে যোগ থাকার বিতর্কে প্রতিদিন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার জেরার মুখে পড়ছেন। অন্যদিকে ২০১৮ সালে সাজিদের বিরুদ্ধে একের পর এক যৌন হেনস্থার অভিযোগ তুলেছিলেন অভিনেত্রী শার্লিন চোপড়া। প্রয়াত অভিনেত্রী জিয়া খানের বোনও একই ধরনের অভিযোগ করেছিলেন। মডেল অভিনেত্রী র‍্যাচেল হোয়াইট (Rachel White),সাংবাদিক করিশ্মা উপাধ্যায়ও সাজিদের বিরুদ্ধে অভিযোগ তুলেছেন।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন