ব্রেকিং নিউজ
   বাজা কদমতলা ঘাটে উদ্ধার অজ্ঞাত পরিচয়ের দেহ     মাল নদীতে হড়পা বানে ভেসে গেল বহু মানুষ, এখনও পর্যন্ত মৃত ৮  
Riya-accuses-Sushant-of-drug-addiction-NCB
Rhea: সুশান্তকে মাদকাসক্তি ধরিয়েছিলেন রিয়া, অভিযোগ এনসিবির, অন্তত ১০ বছর জেলের সম্ভাবনা অভিনেত্রীর

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-13 13:32:35


সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায় ফের বিপাকে অভিনেত্রী রিয়া চক্রবর্তী। প্রয়াত অভিনেতার মাদক আসক্তির পিছনে প্রতিনিয়ত ইন্ধন জোগাতেন রিয়া চক্রবর্তী। এই মর্মে বুধবার অভিনেতার চর্চিত বান্ধবীর বিরুদ্ধে নতুন করে অভিযোগ দায়ের করল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো বা এনসিবি।  নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর দাখিল চার্জশিটে হাই-প্রোফাইল মামলায় রিয়া এবং অন্য ৩৪ জনকে অভিযুক্ত করা হয়েছে। অভিযোগ রয়েছে তাঁর ভাই শৌভিক চক্রবর্তীর বিরুদ্ধেও। প্রসঙ্গত, তাঁদের বিরুদ্ধে যে গাঁজা কেনার অভিযোগ রয়েছে, তার পরিমাণ অবশ্য অল্প।

এনসিবি জানিয়েছে, রিয়া গাঁজা কিনে সুশান্ত সিংয়ের কাছে পৌঁছেও দিতেন। তিনি এর জন্য অর্থপ্রদান করতেন মাদক সরবরাহকারীদের। এই মামলায় দোষী সাব্যস্ত হলে রিয়া চক্রবর্তীর ১০ বছরের বেশি হাজতবাস হতে পারে বলে জানিয়েছে। সর্বভারতীয় এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে রিয়া জানিয়েছিলেন,সুশান্ত সিং রাজপুত গাঁজা সেবন করতেন। তবে তিনি অস্বীকার করেছিলেনগাঁজা বা ড্রাগ সরবরাহের্ বিষয়ে। কিংবা এ বিষয়ে ডিলারের সঙ্গে কথাও কখনও বলেননি তিনি। এমনকি, সুশান্ত-কাণ্ডের পর তিনি রক্ত পরীক্ষার জন্যও প্রস্তুত ছিলেন।

প্রসঙ্গত, ১৪ জুন, ২০২০তে মৃত্যু হয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ৷ এরপর সেপ্টেম্বরে এর সঙ্গে জড়িত মাদক মামলায় রিয়া চক্রবর্তীকে গ্রেফতার করা হয়৷ প্রায় একমাসের কারাবাসের পর তাঁকে জামিন দেয় বম্বে হাইকোর্ট৷






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন