২৫ এপ্রিল, ২০২৪

Rana: ব্যাগ খোয়া গিয়েছে বল্লাল দেবের, বিমান সংস্থার বিরুদ্ধে ট্যুইটে ক্ষোভ উগড়ে দিলেন অভিনেতা
CN Webdesk      শেষ আপডেট: 2022-12-05 19:17:03   Share:   

বাহুবলী খ্যাত অভিনেতার ব্যাগপত্র এবং প্রয়োজনীয় জিনিস হারিয়ে ফেলেছে দেশের নামকরা এক বিমান সংস্থা (Domestic Flight)। এ ঘটনার কথা অভিনেতা রানা ডাগ্গুবতী (Rana Daggubati) টুইটারে শেয়ার করে ক্ষোভ উগড়ে দিয়েছেন। আর সেই টুইটের জবাবে ক্ষমা চেয়ে নেয় ওই উড়ান সংস্থা। এমনকি তাঁর খোয়া (Luggage Missing) যাওয়া জিনিসপত্র দ্রুত খুঁজে দেওয়ার চেষ্টা চলছে বলেও জানায় সেই বিমান সংস্থা।

ঠিক কী ঘটেছিল? রবিবার ‘বাহুবলী’র বল্লাল দেব চরিত্রে অভিনয় করা রানা সোশ্যাল মিডিয়ায় ওই বিমান সংস্থার বিরুদ্ধে অভিযোগ জানিয়েছিলেন। তিনি এও বলেন, “এর চেয়ে খারাপ অভিজ্ঞতা হতে পারে না।”  ঘটনা বিস্তারিত জানার পর সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরাও ক্ষোভ উগরে দেন। রানার করা সেই টুইটের নীচেই সোমবার ভোররাতে উত্তর দেয় ওই  উড়ান সংস্থা। টুইটে লেখেন, “এই অব্যবস্থার জন্য আমরা ক্ষমা চেয়ে নিচ্ছি। তবে নিশ্চিন্ত থাকুন, আমাদের সংস্থা আপ্রাণ চেষ্টা চালাচ্ছে, যাতে আপনার মালপত্র যত তাড়াতাড়ি সম্ভব উদ্ধার করে আপনার কাছে পৌঁছে দেওয়া যায়।”

রানা নিজের টুইটার অ্যাকাউন্টে লেখেন, ‘‘দেশের সব থেকে জঘন্য উড়ান সংস্থা, যাদের উড়ানের সময় নিয়ে না কোনও ধারণা আছে, না তাদের কর্মীরা কিছু জানেন। জিনিসপত্র-সহ আমার ব্যাগ হারিয়ে গিয়েছে। আর এদের তাপ-উত্তাপ নেই!’’ অভিনেতা আরও বলেন, ওই উড়ান সংস্থার ট্যাগলাইনে টুইট করেন, যেখানে লেখা ছিল, ‘‘যাত্রীর সফর যাতে নির্বিঘ্নে হতে পারে, সেই দিকে খেয়াল রাখেন আমাদের ইঞ্জিনিয়াররা।’’ এর ভিত্তিতেই রানার মন্তব্য, ‘‘ইঞ্জিনিয়ারদের নিয়ে অভিযোগ নেই, কর্মচারীদের নিয়ে কথা হচ্ছে। আপনাদের কিছু উপযুক্ত ব্যবস্থা নেওয়ার প্রয়োজন রয়েছে।’’ 

রাগের বশে বেশ কয়েকবার টুইট করে ফেলেছেন অভিনেতা। তবে তিনি কথা থেকে ফিরছিলেন তা জানা যায়নি। সম্প্রতি ৫৩তম গোয়া আর্ন্তজাতিক চলচ্চিত্র উৎসবের শেষ দিনে হাজির ছিলেন রানা। অনেকেরই ধারণা, সেখান থেকে ফেরার পথেই এই বিপত্তি ঘটে তাঁর সঙ্গে।


Follow us on :