ব্রেকিং নিউজ
   বাজা কদমতলা ঘাটে উদ্ধার অজ্ঞাত পরিচয়ের দেহ     মাল নদীতে হড়পা বানে ভেসে গেল বহু মানুষ, এখনও পর্যন্ত মৃত ৮  
Priyanka-Chopra-stands-next-to-Ukrainian-refugees
Priyanka Chopra: ইউক্রেনীয় শরণার্থীদের পাশে প্রিয়াঙ্কা চোপড়া

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-02 14:27:14


রাশিয়া-ইউক্রেনের যুদ্ধে (Russia-Ukraine War) প্রাণে বাঁচতে ঘরবাড়ি ছেড়ে, দেশ (Ukraine) ছেড়ে পালিয়েছেন বহু ইউক্রেনীয়। এবার পালিয়ে যাওয়া ইউক্রেনীয় শরণার্থীদের পাশে দাঁড়ালেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। ইউক্রেন থেকে যাঁরা পোলান্ডে (Poland) পালিয়ে গিয়েছেন, সেই সমস্ত মানুষের পাশে দাঁড়াতে ইউনিসেফের দূত হয়ে পোলান্ডে হাজির হন অভিনেত্রী প্রিয়াঙ্কা।

অভিনেত্রী পোল্যান্ডে সময় কাটানোর একটি ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। সেখানে তিনি শরণার্থীদের সঙ্গে দেখা করেছিলেন। সেখানকার নারী ও শিশুদের সঙ্গেও কথা বলেছেন এবং বিস্তারিত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। ভিডিওতে দেখা যায়, তাঁদের গল্প শুনে প্রিয়াঙ্কা একপ্রকার ভেঙে পড়েছিলেন।

প্রিয়াঙ্কা চোপড়া তাঁর অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে যে ভিডিওটি শেয়ার করেছেন, তাতে তাঁকে ইউক্রেনীয় ছোট বাচ্চাদের সঙ্গে খেলতেও দেখা গিয়েছে। এদিন তিনি ওই বাচ্চাদের সঙ্গে ছবি আঁকেন। কিছু বাচ্চা হাতে তৈরি পুতুল তাঁকে উপহার হিসেবে দেয়। এবং বলে, তাদের নাম প্রিয়াঙ্কার নামে রাখা হয়েছে।

ইনস্টাগ্রামে ভিডিওটি শেয়ার করে প্রিয়াঙ্কা চোপড়া লিখেছেন, “যুদ্ধের অদৃশ্য ক্ষতগুলো আমরা সাধারণত খবরে দেখি না।" পোল্যান্ডে তারা স্থান পেয়েছে। নিরাপদে রয়েছে। কিন্তু তাঁদের ভয়ানক অভিজ্ঞতার কথা শুনে রীতিমতো চমকে গিয়েছিলাম।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন