ব্রেকিং নিউজ
   বাজা কদমতলা ঘাটে উদ্ধার অজ্ঞাত পরিচয়ের দেহ     মাল নদীতে হড়পা বানে ভেসে গেল বহু মানুষ, এখনও পর্যন্ত মৃত ৮  
Priyanka-Chopra-celebrates-its-birthday-over-mexican-sea-beach-in-presence-of-friend-and-family
Priyanka Chopra: জীবনের ৪০ বসন্ত পার প্রিয়াঙ্কার! মেক্সিকান সি বিচে 'ভালোবাসার' জন্মদিন উদযাপন নিকের

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-24 17:06:13


জীবনের  ৪০ বসন্ত  পার করলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। আর বিশেষ এই দিনে  স্পেশাল কিছু করবে না স্বামী নিক জোনাস, তা কী কখনও হয়? এবার এই দিনটিকে বিশেষ করে তোলার জন্য চলতি সপ্তাহের শুরুতে মেক্সিকোতে আয়োজন করা হয়েছিল গ্র্যান্ড বার্থডে সেলিবেশন। অভিনেত্রীর স্বামী তথা গায়ক-অভিনেতা নিক জোনাস তাঁর লেডিলাভের জন্য সমুদ্র সৈকতে এই জন্মদিন আয়োজন করেছিলেন। বিচসাইড পার্টিতে যাঁরা উপস্থিত ছিলেন তাঁরা হলেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়া, নিকের বাবা-মা পল কেভিন জোনাস এবং ডেনিস মিলার-জোনাস। পাশাপাশি অভিনেত্রী পরিণীতি চোপড়া, প্রিয়াঙ্কার বন্ধু তামান্না দত্ত, নাতাশা পুনাওয়ালা প্রমুখ।

প্রিয়াঙ্কার জন্মদিন উদযাপনের ছবিগুলি নিক তাঁর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। যা ইন্টারনেটে ঝড় তুলেছে। ভক্তরা তাঁদের দুজনের প্রশংসাযা পঞ্চমুখ।বিশেষ করে তাঁদের মেয়ে, মায়ের জন্মদিনকে বিশেষ করে তুলেছিল। মালতি ম্যারি চোপড়া জোনাস, মাত্র কয়েক মাস আগেই প্রিয়াঙ্কা-নিকের জীবনে এসেছে৷ নিঃসন্দেহে তাঁদের কন্যা প্রিয়াঙ্কার ৪০তম বসন্তে পাওয়া সেরা উপহার৷

সোশ্যাল মিডিয়ায় প্রিয়াঙ্কা চোপড়ার জন্মদিন উদযাপনের ছবি শেয়ার করে নিক জোনাস ক্যাপশনে লিখেছেন, 'আমার জুলাইয়ের রত্নকে শুভ জন্মদিন। তোমার সঙ্গে জীবন নামক পাগল যাত্রায় থাকতে পেরে গর্বিত। আমি তোমাকে ভালোবাসি।' প্রিয়াঙ্কাও পাল্টা লেখেন, 'আমার জীবনের ভালোবাসা'।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন