ব্রেকিং নিউজ
   বাজা কদমতলা ঘাটে উদ্ধার অজ্ঞাত পরিচয়ের দেহ     মাল নদীতে হড়পা বানে ভেসে গেল বহু মানুষ, এখনও পর্যন্ত মৃত ৮  
Lalit-Modi-is-falling-in-love-with-former-Miss-World
Sushmita Sen: প্রাক্তন বিশ্বসুন্দরীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন ললিত মোদী

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-15 12:48:01


সোশ্যাল মিডিয়ায় এখন একটাই খবর। ফেসবুক হোক কিংবা টুইটার বা ইনস্টাগ্রাম খুললেই উঠে আসছে ললিত মোদীর সঙ্গে প্রাক্তন বিশ্বসুন্দরী সুস্মিতা সেনের প্রেমের খবর। হ্যাঁ, ঠিকই পড়েছেন। কাশ্মীরি প্রেমিক রোহমানকে ছেড়ে এবার ললিতে মজেছেন সুস্মিতা। বৃহস্পতিবারই ললিত মোদী একাধিক ছবি শেয়ার করেছেন টুইটারে। সেখানেই লিখেছিলেন একাধিক দেশ ভ্রমণ করে লন্ডনে ফিরেছেন তাঁরা। ওই টুইটে সুস্মিতা সেনকে 'বেটার হাফ' বলে সম্বোধনও করেছেন তিনি।

ছবিগুলো থেকে স্পষ্ট, সুস্মিতার প্রেমে একেবারে হাবুডুবু অবস্থা ললিতের। টুইটারে প্রেম মাখানো মেসেজে ললিত জানিয়েছেন, সুস্মিতা ও তিনি এখন থেকে একসঙ্গে। টুইটারে ললিত মোদী লিখেছেন, "পরিবারের সঙ্গে একটা গ্লোবাল ট্যুর করে সবেমাত্র লন্ডনে ফিরলাম। আশা করছি আলাদা করে আমার বেটার লুকিং পার্টনার সুস্মিতা সেনকে মেনশন করতে হবে না। অবশেষে আমরা একটা নতুন জীবন শুরু করতে চলেছি।"

ওই টুইটের কিছুক্ষণের মধ্যেই আইপিএল-এর টুর্নামেন্টের প্রাক্তন মালিক স্পষ্ট করে দিয়েছেন যে তাঁরা আপাতত একে অপরকে ডেট করছেন। এরথেকে বেশি কিছু নয়। তিনি লিখেছেন, "আরও একটা ব্যাপার আমি স্পষ্ট করে দিতে চাই। আমরা বিয়ে করছি না, শুধুমাত্র একে অপরকে ডেট করছি। আশা করছি, একদিন বিয়েটাও করতে পারব।"

উল্লেখ্য, ২০১০ সাল থেকে লন্ডনে রয়েছেন ললিত মোদী। কর ফাঁকি এবং আর্থিক তছরূপের অভিযোগ তাঁর বিরুদ্ধে নিয়ে আসা হয়েছিল। সেইসময় তিনি ভারত ছেড়ে মার্কিন মুলুকে পাড়ি দিয়েছিলেন।

যদিও এই সম্পর্কের বিষয়ে  এখনও কোনও মন্তব্য করেনিনি সুস্মিতা সেন। অভিনেত্রীর বাবা ও ভাই-এর দাবি, তাঁরা এ বিষয়ে কিছু জানেন না।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন