২৯ মার্চ, ২০২৪

Kareena-Saif: দু'বার সইফের বিয়ের প্রস্তাব ফিরিয়েছেন করিনা, কেন এমনটা করেছিলেন বেবো?
CN Webdesk      শেষ আপডেট: 2022-08-12 15:16:07   Share:   

বলিউডের অন্যতম নবাব পাওয়ার কাপল সইফ আলি খান (Saif Ali Khan) ও  করিনা কাপুর খান (Kareena Kapoor)। ২০১২ সালের অক্টোবরে বিয়ে (Marraige) হয় করিনা-সইফের। ৪০ বছর বয়সী বলি (Bollywood) অভিনেত্রী (Actor) করিনা কাপুর খান সদ্যই দ্বিতীয় সন্তানের মা হয়েছেন। তবে বিয়ে-সন্তান-সম্পর্ক নিয়ে সবসময়েই লাইমলাইটে থাকেন করিনা। তবে এবারে বিয়ে নিয়ে খোলাখুলি মন্তব্য করে বসলেন অভিনেত্রী। বলেলেন, সইফের দেওয়া বিয়ের প্রস্তাব দু'দুবার ফিরিয়ে দিয়েছিলেন করিনা।

প্রথমে ‘এল ও সি কার্গিল’(২০০৩), তারপর ‘ওমকারা’ (২০০৬)। দু’টি ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন সইফ আর করিনা।  তবে ‘টশন’ (২০০৮) ছবিতে সম্পর্কের গভীরতা বাড়ে। তারপর বেশ কয়েকটি ছবিতেই একসঙ্গে দেখা গিয়েছিল এই লাভ বার্ডসকে। দীর্ঘদিনের প্রেম পরিণতি পায় ২০১২ সালে।  তারপর থেকে ১০ বছর ধরে চুটিয়ে সংসার করছেন নবাব কাপল করিনা-সইফ। তার মধ্যে তাঁদের ঘরে এল ফুটফুটে দুই সন্তান। তৈমুর আর জাহাঙ্গির।

সম্প্রতি মুক্তি পেয়েছে আমির খান এবং করিনা অভিনীত ‘লাল সিংহ চড্ডা’। মিশ্র প্রতিক্রিয়া মিলেছে দর্শকদের থেকে। এই ছবিতে রূপা পর্দায় প্রেমিকের প্রস্তাব প্রত্যাখ্যান করেছিল। বাস্তবেও তা করেছেন কিনা জানতে চাইলে তিনি হেসে বলেন, 'হ্যাঁ'। সংবাদমাধ্যমকে জানান, এক বার নয়, দু’বারের বেশি। তবে 'হ্যাঁ' যে বলেছিলেন শেষে, এটাই তো গুরুত্বপূর্ণ বলে মনে করেন করিনা।

কিন্তু কেন? তবে কি সইফকে ভাল লাগত না করিনার? এর জবাবে হেসে বেবো বলেন, ‘‘প্রেমে পড়েছিলাম ঠিকই। কিন্তু তাড়াহুড়ো করতে চাইনি। মনে হয়েছিল, বড্ড আগে ভাবছে সইফ। তবে আমার মনে হয়, ওকে বিয়ে করব এ ব্যাপারে মনে মনে আমি নিশ্চিত ছিলাম তখনও।’’


Follow us on :