২০ এপ্রিল, ২০২৪

Jacqueline: 'মনের মানুষ সুকেশকে বিয়ে করতে চেয়েছিলেন জ্যাকলিন', অর্থ তছরূপ তদন্তে চাঞ্চল্য
CN Webdesk      শেষ আপডেট: 2022-09-17 21:08:23   Share:   

২০০ কোটি টাকার অর্থ তছরূপ (Money laundering) মামলায় মূল অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরে মন মজেছিল অভিনেত্রী জ্যাকলিনের (Jacqueline Fernandez)। তাঁর 'ড্রিম বয়' ছিলেন ইডির হাতে ধৃত অভিযুক্ত। এমনকি, সুকেশ চন্দ্রশেখর (Sukesh Chandrasekhar) বিয়েও করতেও চেয়েছিলেন জ্যাকলিন ফার্নান্ডেজ। এই অর্থ তছরূপ মামলার তদন্তে নেমে এই বিস্ফোরক তথ্য পেয়েছেন তদন্তকারীরা। ইতিমধ্যে জ্যাকলিন-সহ বলিউডের অপর এক লাস্যময়ী নোরা ফাতেহিকে (Nora Fatehi) জিজ্ঞাসাবাদ করেছে কেন্দ্রীয় সংস্থা। তদন্তকারী সংস্থার সাপ্লিমেন্টারি চার্জশিটে নাম রয়েছে জ্যাকলিনের।

ইডি সূত্রে খবর, এই তছরূপ মামলার সবটাই জানতেন এই বলিউড অভিনেত্রী। এদিকে, দিল্লি পুলিশের আর্থিক দমন শাখার স্পেশাল কমিশনার রবীন্দ্র যাদব জানান, প্রচুর ধনদৌলত থাকায় বলিউডের অভিনেত্রীদের প্রভাবিত করার চেষ্টা করতেন সুকেশ। এই ফাঁদে জড়িয়ে পড়েন জ্যাকলিনও। সুকেশের কথায় নায়িকা এতটাই প্রভাবিত হন যে, তাঁকে বিশ্বাসও করতে শুরু করেন। এমনকি তাঁকে বিয়ে কথাও ভাবেন।

রবীন্দ্রের কথায়, 'জ্যাকলিন আরও বিপাকে পড়েন, কারণ সুকেশের অপরাধের কথা জেনেও তাঁর সঙ্গে সম্পর্ক ছিন্ন করেননি।' তবে বুদ্ধিমত্তার জেরে বেঁচে গিয়েছেন বলিপাড়ার আরও এক অভিনেত্রী নোরা ফতেহি। রহস্যের গন্ধ পাওয়া মাত্রই সুকেশের সঙ্গে যোগাযোগ ছিন্ন করেন তিনি। সুকেশের সঙ্গে নোরার কখনও সামনাসামনি দেখাও হয়নি বলে জানান তদন্তকারীরা। সূত্রের খবর, শুধু হোয়াটসঅ্যাপে দু'বার সুকেশের ঙ্গে কথা হয়েছিল নোরার।


Follow us on :