ব্রেকিং নিউজ
   বাজা কদমতলা ঘাটে উদ্ধার অজ্ঞাত পরিচয়ের দেহ     মাল নদীতে হড়পা বানে ভেসে গেল বহু মানুষ, এখনও পর্যন্ত মৃত ৮  
I-am-not-married-there-is-no-issue-of-the-ring-what-did-Sushmita-want-to-say-about-Lalit-Modi
Lalit Modi: 'বিবাহিত নই, আংটির বিষয়ও নেই', ললিত মোদী প্রসঙ্গে কী বলতে চাইলেন সুস্মিতা?

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-16 18:32:12


শুক্রবার সোশ্যাল মিডিয়ায় দুই মেয়ে রেনে আর আলিশার সঙ্গে সেলফি তুলে পোস্ট করেন সুস্মিতা। ক্যাপশনে লেখেন, 'আমি যেখানে আছি, সুখে আছি। বিবাহিত নই, এখানে কোনও আংটির বিষয়ও নেই। শুধুই নিঃশর্ত ভালোবাসায় ঘেরা।' ললিত প্রসঙ্গ না টানলেও তিনি যে সে বিষয়টি নিয়েই কথা বলেছেন, তা স্পষ্ট। কারণ, সুস্মিতা লেখেন, 'আমার মনে হয়ে এই মুহূর্তে এই ব্যাখ্যাটাই যথেষ্ট। এবার আমি নিজের জীবন ও কাজে ফিরতে চাই।'

২০১০ সাল থেকে লন্ডনে রয়েছেন ললিত মোদী। কর ফাঁকি এবং আর্থিক তছরূপের অভিযোগ তাঁর বিরুদ্ধে নিয়ে আসা হয়েছিল। সেইসময় তিনি ভারত ছেড়ে মার্কিন মুলুকে পাড়ি দিয়েছিলেন। সেখানেই বিলাসবহুল জীবনযাপন করছেন ললিত। তাঁর বেশ কয়েকটি শখের মধ্যে রয়েছে গাড়ির শখও।

একটি রয়েছে ফেরারি ৪৮৮ পিস্তা স্পাইডার। এই নীল রঙা পিস্তা স্পাইডার ২০২০ সালে কিনেছেন তিনি। ভারতে এই গাড়ির দাম ৪ কোটি ৮১ লক্ষ টাকা। গাড়িতে যে নম্বরপ্লেট রয়েছে তাতে ‘এমওডি আইআর’। অর্থাৎ ‘মোদীআর’। এছাড়া রয়েছে বেন্টলে মুলসানে স্পিড। মুলসানে ব্র্যান্ডের মধ্যে সবচেয়ে শক্তিশালী মডেল হল মুলসানে স্পিড। দাম সাড়ে পাঁচ কোটি টাকা থেকে শুরু।

ললিতের কাছে আছে ম্যাকলারেন ৭২০ এস মডেল। যা তাঁর ছেলে রুচির মোদী কিনেছেন। ধনকুবের রঞ্জিত সুন্দরমূর্তি এবং গৌতম সিঙ্ঘানিয়া এই দুজন ভারতীয়র কাছে রয়েছে এই মডেলটি। এর দাম সাড়ে চার থেকে পাঁচ কোটি টাকা। এছাড়া ৫০ তম জন্মদিনে ছেলের থেকে পেয়েছিলেন ফেরারি এফ১২ বার্লিনেট্ট। যার মূল্য সাড়ে পাঁচ কোটির বেশি।

আরও একটি ফেরারি রয়েছে ললিতের। সেটি হল ৮১২ জিটিএস মডেল। দাম পৌনে ছ’কোটি টাকা। এছাড়া প্রায় দু’কোটি টাকাড় বিএমডব্লিউ ৭-সিরিজ ৭৬০এলআই।

উল্লেখ্য, সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ললিত মোদী প্রাক্তন বিশ্বসুন্দরীর সঙ্গে সময় কাটানোর ছবি পোস্ট করেন। আর ক্যাপশনে লেখেন,'বেটার হাফ'। তারপর থেকেই তাঁদের সম্পর্ক নিয়ে শোরগোল পড়ে যায় নেটদুনিয়ায়।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন