ব্রেকিং নিউজ
  বিধ্বংসী আগুনে পুড়ে ছাই মোটর যন্ত্রাংশের দোকান, ক্ষতি কয়েক লক্ষ টাকার জিনিস, চাঞ্চল্য বসিরহাটে     মহেশতলায় ভোররাতে কাপড়ের গোডাউনে আগুন, চাঞ্চল্য  
He-is-the-boyfriend-of-Aamir-daughter-Aamir-and-Sushmita-Sen-fitness-trainer
Ira Khan: চর্চায় আমির কন্যার প্রেমিক, আমির এবং সুস্মিতা সেনের ফিটনেস প্রশিক্ষক তিনি

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-25 17:33:21


সম্প্রতি ফিল্মি কায়দায় বাগদান (engagement) সারলেন সুপারস্টার আমির খানের (Amir Khan) প্রথম পক্ষের মেয়ে ইরা খান (Ira Khan)। একটি সাইকেল চালানোর ইভেন্টে গিয়েই হল বাগদান। সেই ভিডিও এখন রীতিমত ভাইরাল (Viral Video) সোশ্যাল মিডিয়ায়। এরপরই নেটিজেনদের কৌতূহল দ্বিগুণ বেড়ে গিয়েছে। কে এই নূপুর শিখর (Nupur Shikhare)? পেশাগতভাবে কী করেন তিনি? ব্যক্তিগত জীবন সম্পর্কেও জানতে উদগ্রীব সকলে।

৩৫ বছর বয়সি নূপুর পেশাগতভাবে একজন ‘সেলিব্রিটি ফিটনেস ট্রেনার’। আমির থেকে শুরু করে বিশ্বসুন্দরী সুস্মিতা সেনকেও প্রশিক্ষণ দিয়েছেন তিনি। সুস্মিতাকে বহু বছর ধরে প্রশিক্ষণ দিচ্ছেন নূপুর। এমনকি ইরারও ফিটনেস প্রশিক্ষক নূপুর। সেখান থেকেই তাঁদের বন্ধুত্ব এবং প্রেমের শুরু বলে মনে করেন অনেকে।

মহারাষ্ট্রের পুণেতে জন্ম হয় নূপুরের ১৯৮৫ সালের ১৭ অক্টোবর।  মুম্বইয়ের আরএ পোদ্দার কলেজ অফ কমার্স অ্যান্ড ইকোনমিকস্‌ কলেজ থেকে স্নাতক হন। নূপুরের মা প্রীতম শিখারে এক জন নৃত্যশিল্পী। নূপুরের নাচের প্রতি ভালোবাসা রয়েছে।

এছাড়া ২০১৪ সালে ‘আয়রনম্যান ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপ’-এ অংশ নেন নূপুর। ২০১৭ সালে তিনি আমেরিকার শরীরচর্চা সংক্রান্ত রিয়্যালিটি শো ‘আলটিমেট বিস্টমাস্টার’-এর দ্বিতীয় সিজনে দেশের হয়ে প্রতিনিধিত্ব করেন। জনপ্রিয় হিন্দি ধারাবাহিক ‘আলাদিন’-এর অ্যাকশন ডিরেক্টর হিসাবেও কাজ করেছেন তিনি।

উল্লেখ্য, দু'বছর ধরে ফিটনেস ট্রেনার নূপুর শিখরের সঙ্গে প্রেম করছেন ইরা। প্রেম নিয়ে কখনো লুকোচুরি করেননি তিনি। নিয়মিতই প্রেমিকের সঙ্গে ছবি পোস্ট করেন ইনস্টাগ্রামে (Instagram)।

ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে, এক ‘সাইকেলিং ইভেন্ট’-এ অংশ নিয়েছিলেন নূপুর। সেখান দর্শকাসনে হাজির ছিলেন ইরাও। হঠাৎ ইরার সামনে হাঁটু গেড়ে বসে বিয়ের প্রস্তাব দেন তিনি। একটুও সময় ব্যয় না করে ‘হ্যাঁ’ বলেন ইরা। এরপরেই তাঁর আঙুলে আংটি পরিয়ে দেন নূপুর। আংটি পরিয়ে দেওয়ার পর চুম্বন করেন এই যুগল। ইনস্টাগ্রামে ইরা নিজেই সেই ভিডিওটি পোস্ট করে লিখেছেন, ‘আমি হ্যাঁ বলেছি।’






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন