ব্রেকিং নিউজ
  মহালয়ার আগে কাটছে নিম্নচাপ দক্ষিণবঙ্গে, উত্তরবঙ্গের ৫ জেলায় ভারী বৃষ্টির সম্ভাবনা     অস্থায়ী কর্মীদের স্থায়ীকরণের দাবীতে দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থার বাঁকুড়া ডিপো ঘেরাও করে বিক্ষোভ     কুড়মিদের রেল অবরোধ আজ পঞ্চম দিন, পুরুলিয়া কুস্তাউর রেল স্টেশনে রেল ট্রাক এ বসে আন্দোলনকারীরা      ক্যানিংয়ে গাছ কাটার প্রতিবাদ করায় আক্রান্ত বৃদ্ধ দম্পতি     রোগী মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা বারাসাতে এক বেসরকারি হাসপাতালে, মৃতদেহ ফেলে রেখে বিক্ষোভ পরিবারের  
Before-he-got-the-clinchit-this-time-Shah-Rukhs-son-wanted-his-passport-back
Aryan Khan: ক্লিনচিট পেয়েছিলেন আগেই, এবার পাসপোর্ট ফেরত চাইলেন শাহরুখ-পুত্র

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-01 13:18:37


ক্রুজ কর্ডেলিয়া মাদককাণ্ডে ক্লিনচিট পেয়েছিলেন বলিউড কিং শাহরুখ খানের ছেলে আরিয়ান। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর চার্জশিটে উল্লেখ করা হয়েছিল, আরিয়ানের বিরুদ্ধে কোনও তথ্যপ্রমাণ পাওয়া যায়নি। এই ঘটনায় তদন্তে গাফিলতির অভিযোগ উঠেছে এনসিবির বিরুদ্ধে। বৃহস্পতিবার আরিয়ান খান পাসপোর্ট ফেরত চেয়ে বিশেষ এনডিপিএস আদালতে একটি আবেদন করেছেন।

আদালত নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোকে (এনসিবি) মামলা দাখিল করার নির্দেশ দিয়েছে। ১৩ জুলাই এই বিষয়ে শুনানির তারিখ ঘোষণা করা হয়েছে। উল্লেখ্য, গত বছর অক্টোবর মাসে মুম্বই বন্দরে দাঁড়িয়ে থাকা এক প্রমোদতরী থেকে প্রথমে আটক এবং পরে গ্রেফতার করা হয়েছিল আরিয়ান খানকে। আদালতে একাধিক শুনানি হয়। নাটকীয়তার মধ্যে দিয়েই গত ২৮ অক্টোবর জামিন পান শাহরুখ পুত্র। বম্বে হাইকোর্টের নির্দেশে ৩০ অক্টোবর ছাড়া পান আরিয়ান।

কিন্তু তদন্ত সংস্থা মে মাসে দায়ের করা একটি চার্জশিটে বলে, আরিয়ান খানের বিরুদ্ধে এমন কোনও তথ্যপ্রমাণ নেই যার থেকে প্রমাণ হতে পারে যে কোনও মাদক চক্রের সঙ্গে যোগ রয়েছে তাঁর। ফলে এনসিবি যে অভিযোগ এনেছিল শাহরুখ-পুত্রের বিরুদ্ধে, তা একেবারেই ভুল। এমনকি তাঁর ফোন বাজেয়াপ্ত করারও কোনও কারণ ছিল না।

এখানেই শেষ নয়, এনসিবির তদন্ত প্রক্রিয়া নিয়েও প্রশ্ন তোলা হয়েছে। কেন আরিয়ানের জেরার কোনও ভিডিয়ো ডকুমেন্টেশন নেই, তা নিয়ে সন্দেহ প্রকাশ করেছে সিট। সব কিছুর শেষে একেবারে ক্লিনচিট পাওয়ায় আবেগঘন হয়ে পড়েছিল শাহরুখ খান।

প্রসঙ্গত, জামিনের শর্ত অনুযায়ী আদালতে পাসপোর্ট জমা দেন আরিয়ান খান। বৃহস্পতিবার, তিনি বিশেষ আদালতে একটি আবেদন করেছেন, তার আইনজীবী অমিত দেশাই এবং দেশাই কারিমজি এবং মুল্লার রাহুল আগরওয়ালের মাধ্যমে তাঁর পাসপোর্ট ফেরত চেয়ে আবেদন জমা দেন।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন