ব্রেকিং নিউজ
   বাজা কদমতলা ঘাটে উদ্ধার অজ্ঞাত পরিচয়ের দেহ     মাল নদীতে হড়পা বানে ভেসে গেল বহু মানুষ, এখনও পর্যন্ত মৃত ৮  
Aishwarya-recent-look-sparks-controversy-over-her-pregnency
Aishwarya: ওভারসাইজড ড্রেসে ঐশ্বর্য! ফের কি সন্তানসম্ভবা রাই সুন্দরী

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-21 10:41:22


মা হতে চলেছেন বচ্চন-বধূ ঐশ্বর্য রাই বচ্চন! এমন খবরেই রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে নেটপাড়ায়। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়। যেখানে বিমানবন্দরে ওভারসাইজ ড্রেসে দেখা গিয়েছে রাই সুন্দরীকে। তারপর থেকেই নেটাগরিকদের দাবি, অভিষেক-ঘরণী অন্তঃসত্ত্বা। বেবি বাম্প ঢাকার জন্যই এমন পোশাক পরেছেন।

মঙ্গলবার মুম্বই বিমানবন্দরে অভিষেক বচ্চন, ঐশ্বর্য ও মেয়ে আরাধ্যা বচ্চনকে দেখা যায়। এয়ারপোর্টের বাইরে বেরিয়ে আসতেই পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়েন প্রাক্তন বিশ্বসুন্দরী। কালো রঙের গাউনে দেখা যায় অভিনেত্রীকে। নায়িকার সেই ছবি সামনে আসতেই শুরু হয় নতুন জল্পনা। দ্বিতীয়বার মা হচ্ছেন ঐশ্বর্য।

সোশ্যাল মিডিয়ায় ভিডিও ও ছবি ভাইরাল হতেই এক নেটিজেন লিখেছেন, 'রাই সুন্দরী কি প্রেগন্যান্ট?' কেউ আবার প্রশ্ন করেছেন, 'প্রেগন্যান্টের জন্যই কি অ্যাশ নিজেকে পুরো ঢেকে রেখেছেন?' অন্য এক নেটিজেনের মতে, 'প্রেগন্যান্সির খবর নিয়ে লুকোচুরি করার কী আছে?' তবে এ বিষয়ে চুপ ঐশ্বর্য ও অভিষেক।

প্রসঙ্গত, গত কয়েকদিন ধরেই ক্যাটরিনা থেকে শুরু করে করিনা সকলের প্রেগন্যান্সি নিয়ে নানা রকমের কানাঘুষো শোনা যাচ্ছে। যদিও করিনা মজার ছলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানিয়ে দেন পাস্তা ও ওয়াইনের দয়ায় তাঁর উদর বৃদ্ধি। তিনি অন্তঃসত্ত্বা নয়। 






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন