ব্রেকিং নিউজ
  পুজোর আগেই ফের দুইবঙ্গে বৃষ্টির পূর্বাভাস     নন্দীগ্রামে একটি বাড়ি থেকে উদ্ধার লক্ষাধিক টাকা, চাঞ্চল্য     শিলিগুড়ি মহাকুমার ফুলবাড়ী ঘোষপুকুর বাইপাস রাস্তায় টেলার ও ট্রাকের সংঘর্ষে ভয়াবহ দুর্ঘটনা, আশঙ্কাজনক অবস্থায় ৩     ক্যানিং-এ বাইক দুর্ঘটনায় মৃত্যু এক বৃদ্ধের, আটক বাইক চালক  
Mudiali-Club-in-South-Kolkata-will-celebrate-88-years-of-Durga-Puja
Durga: ৮৮তম বর্ষে দক্ষিণ কলকাতার মুদিয়ালি ক্লাবের পুজো, মা-কে এবার 'প্রতীক্ষা' ভাবনায় বরণ

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-13 21:16:07


গোটা একটা বছর বাঙালী অপেক্ষা করে থাকে মা দুর্গার (Durga Puja 2020) আগমনে। কিন্তু আগের দুটো বছর করোনার প্রভাবে বঙালী তেমনভাবে মায়ের আরাধনায় ব্রতী হতে পারেনি। মনের মধ্যে দুঃখ চেপে কাটিয়েছে এই দুটো বছর। তবে এবার বোধহয় প্রতীক্ষার অবসান হতে চলেছে। ৮৮তম বর্ষে সেই বার্তাই দর্শনার্থীদের দিতে চলেছে দক্ষিণ কলকাতার বিখ্যাত মুদিয়ালি ক্লাব (Mudiali Club)। তাদের থিমের নাম প্রতীক্ষা। দর্শকের ভিড়ে, আনন্দে আবার মুখরিত হয়ে উঠবে মুদিয়ালির পুজা প্রাঙ্গন।

প্রতিবারের মত মা এখানে সনাতনী। লাল বেনারসি পরিহিতা মুদিয়ালি ক্লাবের দুগ্গা ঠাকুর তাই কলকাতার পুজোর অন্যতম আকর্ষণ।

শিল্পী গৌরাঙ্গ কুইলার ভাবনা ও নির্মানে এক অন্য মাত্রা পেতে চলেছে এবারের মুদিয়ালি ক্লাবের দুরগোৎসব। তার উপর আলোর ক্ষেত্রে থাকছে  নতুন চমক। ইলেকট্রিকে নয়  পরিবেশ বান্ধব সৌরচালিত আলোয় সেজে উঠবে মুদিয়ালি ক্লাবের আলোকসজ্জা। যা সত্যই অভিনব। পুজোর একদিন যদি আপনার গন্তব্য হয় দক্ষিণ কলকাতা, তাহলে রবীন্দ্র সরোবর মেট্রোর ঢিল ছোড়া দূরত্বে এই পুজো ঘুরে আসতেই পারেন।







All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন