ব্রেকিং নিউজ
  (11:33 AM)-হলদিয়ায় বিএসএনএলের কেওয়াইসি-র নামে অ্যাকাউন্টের সাড়ে ৬ লক্ষ টাকা লুঠ      (11:30 AM)-রাস্তা হারিয়ে দিশাহারা দশটি দাঁতাল, বাঁকুড়ার ছাতনায় সাত সকালেই দাপাল হাতির দল     (11:29 AM)-শান্তিনিকেতনে জাল নোটের হদিশ     (09:51 AM)-খিদিরপুর ট্রাম ডিপোর নিকটে দুর্ঘটনা, মৃত্যু ১ ব্যক্তির     (09:50 AM)-ভিক্টোরিয়ার সাউথ গেটের সামনে এ জে সি বোস রোড ফ্লাইওভারে ওঠার মুখে বাইক দুর্ঘটনা      (09:48 AM)-গত ২৪ ঘণ্টায় রাজ্যে আক্রান্তের সংখ্যা ১১ হাজার ৪৪৭, মৃত্যু হয়েছে ৩৮ জনের     (09:45 AM)-দেশে মোট ওমিক্রন আক্রন্তের সংখ্যা ৯ হাজার ২৮৭ জন     (09:45 AM)-দেশে একদিনে করোনা আক্রান্ত ৩ লক্ষ ১৭ হাজার ৫৩২ জন, মৃত্যু হয়েছে ৪৯১ জনের     (09:33 AM)-আমহার্স্ট স্ট্রিট-এর এম এম চ্যাটার্জি রোডে আগুন, ঘটনাস্থলে ৪টি ইঞ্জিন  
virtual-meeting-on-sonia-gandhi-and-mamata-banerjee
সোনিয়ার ডাকা আজ ভার্চুয়ালি বৈঠকে মমতা !


Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2021-08-20 12:01:00


কংগ্রেস ও শরিক দলের মুখ্যমন্ত্রীদের নিয়ে বৈঠক বসছেন কংগ্রেস সভানেত্রী সনিয়া গাঁধী। সেখানে আমন্ত্রিত বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। আজ, শুক্রবার বিকেল ৪টে নাগাদ ভার্চুয়াল মাধ্যমে ওই বৈঠক হওয়ার কথা। বিরোধী শাসিত রাজ্যগুলিকে বিভিন্ন ভাবে বঞ্চিত করছে মোদী সরকার। এই অভিযোগ তুলে এ বার সরব হতে চান সনিয়া। সেই লক্ষ্যেই শরিক-সহ বিজেপি বিরোধী মুখ্যমন্ত্রীদের সঙ্গে তাঁর ওই বৈঠক। ব্যতিক্রম শুধু মমতা।

শরিক না হওয়া স্বত্ত্বেও তিনি এই বৈঠকে আমন্ত্রণ পেয়েছেন। কারণ, এখন কংগ্রেসের সঙ্গে সম্পর্ক ভাল তৃণমূলের। গত মাসে দিল্লি সফরে সনিয়ার বাড়িতে হাজির হয়েছিলেন মমতা। তা ছাড়া বিভিন্ন বিষয়ে সংসদের অধিবেশনেও দু'দলকে সরব হতে দেখা গিয়েছে। সেই রসায়ন থেকেই বাংলার মুখ্যমন্ত্রী আমন্ত্রিত। তৃণমূল সূত্রে খবর, ওই বৈঠকে উপস্থিত থাকবেন দলনেত্রী। ফলে নজর থাকবে আজ এই খবরে।




All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us