ব্রেকিং নিউজ
  রাষ্ট্রগুরু এভিনিউতে ভুয়ো কল সেন্টার খুলে ঋণের প্রতিশ্রুতি দিয়ে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে গ্রেফতার তিন মহিলা সহ মোট ৫ জন     মালদহে বন্ধুদের সঙ্গে পিকনিক করতে গিয়ে মৃত্যু এক যুবকের, চাঞ্চল্য     সামশেরগঞ্জে শনিবার গভীর রাতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আতঙ্ক ছড়ায়  
sahrukh-ariyan-bail-bombay-high-court
অবশেষে জামিন পেলেন শাহরুখ-পুত্র

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2021-10-28 20:07:26


দেওয়ালির আগেই সুখবর। অবশেষে ঘরের ছেলে ঘরে ফিরছে। এ বছর নবরাত্রিতে অন্ধকার ছিল মান্নত ভবন। কারণ ঘরের বড় ছেলেই ছিল অন্ধকার কুঠুরিতে। বৃহস্পতিবার মাদক মামলায় আরিয়ান খানের জামিন পাওয়ার খবরে কিছুটা হলেও খুশির ছোঁয়া লাগল সেখানে। 

৩ অক্টোবর গ্রেফতার করা হয়েছিল তাঁকে। মঙ্গল এবং বুধবার আরিয়ানের জামিনের শুনানি অসমাপ্ত ছিল। বৃহস্পতিবার তৃতীয় দিনে রায় শোনাল কোর্ট। ২৫ দিন পর তাঁর জামিন মঞ্জুর করল বম্বে হাইকোর্ট। তবে জামিন পেলেও আজই মন্নতে ফিরতে পারছেন না আরিয়ান। শুক্রবার কিংবা শনিবার জেল থেকে ছাড়া পেতে পারেন তিনি।

সেক্ষেত্রে দীপাবলির আগে বাড়ি ফিরবেন শাহরুখ খান এবং গৌরী খানের বড় ছেলে। ৩ অক্টোবর মাদক সহ গ্রেফতার করা হয় আরিয়ানকে। সেদিন কর্ডেলিয়া ক্রুজ নামে এক প্রমোদতরীতে একটি মিউজিক্যাল সফরের আয়োজন করা হয়েছিল। পনেরোশো যাত্রী নিয়ে মুম্বই থেকে গোয়া রওনা হয়েছিল ওই বিলাসবহুল প্রমোদতরী। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বলিউড, ফ্যাশন, বাণিজ্যজগতের বহু মানুষ।

ওই প্রমোদতরণীতে ড্রাগ মজুতের আগাম খবর যায় এনসিবির কাছে। সেখান থেকেই শাহরুখ-পুত্র আরিয়ান, তাঁর ঘনিষ্ঠ বন্ধু-সহ মোট ১১ জনকে আটক করে এনসিবি। টানা জেরার পর আরিয়ান সহ বেশ কয়েকজনকে গ্রেফতার করা হয়। আরিয়ানের কাছ থেকে ১৩ গ্রাম কোকেন, ২১ গ্রাম চরস, ৫ গ্রাম মেফেড্রোন ও ২২টি এমডিএমএ (একস্ট্যাসি) পিল উদ্ধার করেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর আধিকারিকরা।

তার পর থেকে জেলেই রয়েছেন আরিয়ান। ২১ দিন আর্থার রোড জেলে রয়েছেন আরিয়ান। কয়েকদিন আগে শাহরুখ জেলে গিয়ে ছেলের সঙ্গে দেখাও করে আসেন। বেশ কয়েকবার তাঁর জামিনের আবেদন নাকচ করেছে আদালত। অবশেষে গ্রেফতারির ২৬ দিন পর বৃহস্পতিবার জামিন পেলেন আরিয়ান। এদিন আরিয়ান ছাড়াও মুনমুন ধামেচা ও আরবাজ মার্চেন্টের জামিন মঞ্জুর করেছে বম্বে হাইকোর্ট।

প্রমোদতরীতে অভিযানে নেতৃত্ব দিয়েছিলেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে। সম্প্রতি ঘুষ নেওয়ার অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে মুম্বই পুলিশ। মুম্বইয়ের চারটি থানায় ওয়াংখেড়ের বিরুদ্ধে অভিযোগ রয়েছে। যদিও এনসিবির ডেপুটি ডিরেক্টর জেনারেল জ্ঞানেশ্বর সিং জানিয়েছিলেন, এখনই সমীর ওয়াংখেড়েকে তদন্তভার থেকে সরানো হচ্ছে না।

অন্যদিকে, বৃহস্পতিবার মাদক যোগ কাণ্ডে এনসিবির অন্যতম সাক্ষী কিরণ গোসাভিকে আটক করল পুণে পুলিস। পরে তাকে গ্রেফতার করে আদালতে তোলা হয়। 







All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন