ব্রেকিং নিউজ
Want-to-apply-to-the-Indian-Army
Indian Army Job: ভারতীয় সেনায় আবেদন করতে চান, জেনে নিন বিশদ

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2021-09-28 13:33:39


বেশ কিছুদিন আগেই  ইন্ডিয়ান ইন্ডিয়ান আর্মির অধীনস্থ শর্ট সার্ভিস কমিশনের  তরফে এক বিজ্ঞপ্তি জারি করে বিভিন্ন টেকনিক্যাল কোর্সের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়ে। ইচ্ছুক ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা জয়েন ইন্ডিয়ান আর্মির অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।টেকনিক্যাল কোর্সের জন্য নির্বাচিত প্রার্থীদের কোর্স শুরুর দিন থেকে অথবা চেন্নাই, তামিলনাড়ুতে, অফিসারস ট্রেনিং অ্যাকাডেমিতে  রিপোর্ট করার তারিখ থেকে শর্ট সার্ভিস কমিশনে লেফটেন্যান্ট পদমর্যাদা দেওয়া হবে।

প্রশিক্ষণের সময় প্রার্থীরা পূর্ণ বেতন ও ভাতা পাওয়ার অধিকারী হবেন। প্রশিক্ষণ সফল ভাবে শেষ হলে প্রার্থীদের বেতন এবং ভাতা প্রদান করা হবে। জেএজি-তে এন্ট্রির জন্য নির্বাচিত প্রার্থীদের সমস্ত যোগ্যতার মানদণ্ড পূরণের সাপেক্ষে, যোগ্যতার চূড়ান্ত ক্রমে তাঁদের অবস্থান অনুসারে অফিসারস ট্রেনিং অ্যাকাডেমিতে, চেন্নাইতে প্রশিক্ষণের জন্য প্রেরণ করা হবে। ইন্ডিয়ান আর্মির অধীনস্থ শর্ট সার্ভিস কমিশন (SSC) কোর্সের নাম: টেকনিক্যাল, জেএজি শূন্যপদের সংখ্যা: কিছু জানানো হয়নি কাজের স্থান: চেন্নাই, তামিলনাড়ু, অফিসারস ট্রেনিং অ্যাকাডেমি কাজের ধরন:

ট্রেনিং সংক্রান্ত কাজ নির্বাচন পদ্ধতি: কিছু জানানো হয়নি আবেদন প্রক্রিয়া শুরু: এসএসসি টেকনিক্যাল কোর্স- ২৮.০৯.১০, জেএজি- ২৯.০৯.২০২১ শিক্ষাগত যোগ্যতা: এসএসসি টেকনিক্যাল কোর্স- ইঞ্জিনিয়ারিংয়ে গ্র্যাজুয়েট, জেএজি- ল' গ্র্যাজুয়েট বেতনক্রম: কিছু জানানো হয়নি আবেদন পদ্ধতি: অনলাইন আবেদনের শেষ দিন: কিছু জানানো হয়নি কোর্স সংক্রান্ত যাবতীয় তথ্য যেমন, শিক্ষাগত যোগ্যতা, নির্বাচন পদ্ধতি, বয়সসীমা ইত্যাদি বিস্তারিত ভাবে ২৮ এবং ২৯ সেপ্টেম্বর, তারিখে প্রকাশিত হবে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us