ব্রেকিং নিউজ
  (08:15 AM)-২৪ ঘণ্টায় দেশে আক্রান্তের সংখ্যা ৯৪,৭৭৪, সুস্থ ২,৫১,৭৭৭      (08:07 AM)-করোনায় মৃত ৩৫, সংক্রমণের হার কমে ১২.৫৮ শতাংশ      (08:06 AM)-গত ২৪ ঘণ্টায় রাজ্যে মোট করোনা আক্রান্ত ৯,১৫৪     (07:59 AM)-২২ থেকে ২৪ জানুয়ারি হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা     (07:58 AM)-পশ্চিমী ঝঞ্ঝার জেরে রাজ্য জুড়েই বৃষ্টির সম্ভাবনা  
attempt-to-murder-wife-accused-software-engineer
বালিশ চাপা দিয়ে স্ত্রীকে খুনের চেষ্টা, অভিযুক্ত সফটওয়্যার ইঞ্জিনিয়ার


Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2021-10-26 15:36:01


ভাঙড়  ফের সামনে এল সামাজিক অবক্ষয়ের ছবি। তা একদিকে যেমন চরম দুশ্চিন্তার, অন্যদিকে মর্মান্তিকও। পরিস্থিতি এমন জায়গায় পৌঁছে গেছে যে, নিজের স্ত্রী, ফুটফুটে সন্তানও যেন শত্রু। দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়ের একটি ঘটনা ফের যেন একবার আমাদের এটাই মনে করিয়ে দিল।

 পরকীয়ায় মজে স্বামী। অস্বীকার করছেন নিজের স্ত্রী, এমনকী কোলের সন্তানকেও। সেই ঘটনার প্রতিবাদ করে নিগৃহীতা হলেন গৃহবধূ। ভাঙড়ের এক আবাসনে ওই গৃহবধূকে ব্যপক অত্যাচার করেন স্বামী। কিল, চড়, ঘুষির পাশাপাশি তাঁকে বালিশ চাপা দিয়ে মারারও চেষ্টা করেন বলে অভিযোগ। এই ঘটনায় নির্যাতিতা গৃহবধূ কাশীপুর থানায় অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের ভিত্তিতে পুলিস তাঁর স্বামীকে গ্রেফতার করেছে। ধৃত যুবক একটি বেসরকারি সংস্থায় সফটওয়্যার ইঞ্জিনিয়ার হিসাবে কাজ করেন বলে জানা গিয়েছে।

পুলিস সূত্রে খবর, বছর তিনকে আগে দমদমের বাসিন্দা এক যুবকের সাথে বিধাননগরের বাসিন্দা এক তরুণীর বিয়ে হয়। তাঁদের একটি শিশুসন্তানও আছে। এই দম্পতি ভাঙড়ের সাতুলিয়াতে একটি আবাসনের ২জি টাওয়ারের দ্বিতীয় তলের একটি ফ্ল্যাটে থাকেন। অভিযোগ, কয়েকদিন আগে স্ত্রীকে খুন করার চেষ্টায় রান্নাঘরে গ্যাসের পাইপ খুলে রাখেন ওই যুবক। সেটা জানতে পেরে স্ত্রী তার প্রতিবাদ করলে ফ্ল্যাটের মধ্যেই তাঁর মুখে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে খুন করার চেষ্টা করা হয়। কোনওক্রমে নিজেকে বাঁচিয়ে ১০০ ডায়াল করেন ওই গৃহবধূ। কাশীপুর থানার পুলিস দ্রুত ঘটনাস্থলে গিয়ে তাঁকে উদ্ধার করে। সোমবার অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করে বারুইপুর আদালতে পাঠানো হলে বিচারক তাঁর জেল হেফাজতের নির্দেশ দেন।

ধৃত ওই ইঞ্জিনিয়ার অবশ্য পুরো অভিযোগই অস্বীকার করেছেন। তিনি বারবার একই কথা বলেছেন। পুরোটাই সাজানো এবং মিথ্যা কথা। 

বিষয়টি এখন স্বাভাবিকভাবেই আদালতের বিচারাধীন। তার আগে অভিযোগ-পাল্টা অভিযোগ চলবে। কিন্তু প্রকৃত দোষী উপযুক্ত শাস্তি পেলে সমাজের সামনে তা যে উদাহরণ হয়ে থাকবে, সে বিষয়ে কোনও সন্দেহ নেই।





All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us