ব্রেকিং নিউজ
  (08:15 AM)-২৪ ঘণ্টায় দেশে আক্রান্তের সংখ্যা ৯৪,৭৭৪, সুস্থ ২,৫১,৭৭৭      (08:07 AM)-করোনায় মৃত ৩৫, সংক্রমণের হার কমে ১২.৫৮ শতাংশ      (08:06 AM)-গত ২৪ ঘণ্টায় রাজ্যে মোট করোনা আক্রান্ত ৯,১৫৪     (07:59 AM)-২২ থেকে ২৪ জানুয়ারি হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা     (07:58 AM)-পশ্চিমী ঝঞ্ঝার জেরে রাজ্য জুড়েই বৃষ্টির সম্ভাবনা  
The-mother-and-sons-throat-slit-at-home
Murder: মা-ছেলের গলা কাটা দেহ বাড়িতে,ঘটনায় তীব্র চাঞ্চল্য


Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2021-09-07 10:39:30


এবার বেহালার পর্ণশ্রী এলাকায় জোড়া খুন নিয়ে ছড়াল তীব্র চাঞ্চল্য। বন্ধ ঘর থেকে উদ্ধার করা হয় মা ও ছেলের গলা কাটা দেহ। ঘটনার তদন্তে নেমে একাধিক প্রশ্নের উত্তর খুঁজছে পুলিশ। আপাতত ছ’জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানা গিয়েছে। জানা যায়, সেনপল্লির একটি আবাসনের তিনতলার বাসিন্দা মণ্ডল পরিবার। সোমবার সন্ধ্যায় বাড়িতে ছাত্র তমোজিৎকে পড়াতে আসেন এক গৃহশিক্ষক। তিনি কখন বাড়ি থেকে বেরিয়ে যান, তা জানা যায়নি। সন্দেহভাজন ওই ব্যক্তির খোঁজ চালাচ্ছেন গোয়েন্দারা। তমোজিৎ সেসময় অনলাইন ক্লাসেও যোগ দিয়েছিল বলে জানা গিয়েছে।

কিন্তু যে স্মার্টফোন থেকে সে ক্লাস করছিল, সেটি এখনও খুঁজে পাওয়া যায়নি।ফ্ল্যাটের দরজার ইয়েল লক বন্ধ ছিল। বারবার বেল টিপেও ভিতর থেকে স্ত্রী ও ছেলের সাড়া পাচ্ছিলেন না ব্যাংককর্মী তপন মণ্ডল। সোমবার রাত সোয়া ন’টা নাগাদ প্রতিবেশীদের সাহায্যে দরজার লক ভেঙে দেখেন, শোওয়ার ঘরের বিছানায় পড়ে রয়েছে তাঁর স্ত্রী সুস্মিতা মণ্ডল (৪৫) ও তমোজিৎ মণ্ডলের (১৩) গলাকাটা দেহ। রক্তে ভেসে যাচ্ছে বিছানা।

ঘরের ভিতরটা সম্পূর্ণ লন্ডভন্ড। পর্ণশ্রীর সেনপল্লি এলাকার গোপাল মিশ্র রোডের বহুতলের ফ্ল্যাটে মা ও ছেলেকে নৃশংসভাবে খুন করে পালাল দুষ্কৃতী। ফ্ল্যাটে কোনও লুঠপাট হয়েছে কি না, তাও খতিয়ে দেখা হচ্ছে। তবে এই ঘটনায় বাড়িতে কোনো চিহ্ন মেলেনি।ইতিমধ্যে পুলিশ তদন্ত চালাচ্ছে। 





All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us