ব্রেকিং নিউজ
  (11:33 AM)-হলদিয়ায় বিএসএনএলের কেওয়াইসি-র নামে অ্যাকাউন্টের সাড়ে ৬ লক্ষ টাকা লুঠ      (11:30 AM)-রাস্তা হারিয়ে দিশাহারা দশটি দাঁতাল, বাঁকুড়ার ছাতনায় সাত সকালেই দাপাল হাতির দল     (11:29 AM)-শান্তিনিকেতনে জাল নোটের হদিশ     (09:51 AM)-খিদিরপুর ট্রাম ডিপোর নিকটে দুর্ঘটনা, মৃত্যু ১ ব্যক্তির     (09:50 AM)-ভিক্টোরিয়ার সাউথ গেটের সামনে এ জে সি বোস রোড ফ্লাইওভারে ওঠার মুখে বাইক দুর্ঘটনা      (09:48 AM)-গত ২৪ ঘণ্টায় রাজ্যে আক্রান্তের সংখ্যা ১১ হাজার ৪৪৭, মৃত্যু হয়েছে ৩৮ জনের     (09:45 AM)-দেশে মোট ওমিক্রন আক্রন্তের সংখ্যা ৯ হাজার ২৮৭ জন     (09:45 AM)-দেশে একদিনে করোনা আক্রান্ত ৩ লক্ষ ১৭ হাজার ৫৩২ জন, মৃত্যু হয়েছে ৪৯১ জনের     (09:33 AM)-আমহার্স্ট স্ট্রিট-এর এম এম চ্যাটার্জি রোডে আগুন, ঘটনাস্থলে ৪টি ইঞ্জিন  
Railways-decides-to-run-train-in-midnight-to-avoid-congestion-
Indian Railways: পুজোয় ভিড় এড়াতে মাঝরাতে ট্রেন চালানোর সিদ্ধান্ত নিল রেল


Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2021-10-12 09:39:49


পুজোয় ভিড় এড়াতে গভীর রাতে ট্রেন চালানো সিদ্ধান্ত নিল রেল । ষষ্ঠীর দিন দুপুর থেকেই শহরতলির ট্রেনে ভিড়। গ্রাম ও মফঃস্বল থেকে শহরে আসছেন দর্শনার্থীরা। গত বছর কোভিডের চরম ধাক্কায় বিপর্যস্ত ছিল জনজীবন। লোকাল ট্রেন ছিল বন্ধ। এবারও পুরোপুরি স্বাভাবিক হয়নি লোকাল ট্রেন চলাচল। তা সত্ত্বেও এবার জনজোয়ার আছড়ে পড়েছে শহরে। হাওড়া, শিয়ালদহমুখী ট্রেনে ভিড়। এই ভিড় দেখেই রাতের ট্রেন চালানোর সিদ্ধান্ত নিয়েছে হাওড়া ডিভিশন। শিয়ালদহ ডিভিশন পুরোপুরি সিদ্ধান্ত না নিলেও প্রয়োজন হলেই রাতে ট্রেন চালাবে।

এজন্য পুরোপুরি প্রস্তুতি নিয়ে রেখেছে ডিভিশন। এদিকে হাওড়া থেকে রাত ১২.৪৫ বর্ধমান মেন শাখার জন্য একটি ট্রেন ছাড়বে। সেটি ৩.১০ মিনিটে বর্ধমান পৌঁছবে। বর্ধমান থেকে হাওড়ার উদ্দেশে রাত ৯.৩০ মিনিটে ছাড়বে একটি ট্রেন। যা ১২.০৫ মিনিটে হাওড়া পৌঁছবে। হাওড়া থেকে বর্ধমান কর্ড লোকাল ছাড়বে ১.১৫ মিনিটে।

বর্ধমান থেকে হাওড়ার উদ্দেশে একটি ট্রেন ছাড়বে রাত ১০.৩০-এ। রাত ১টা, ১.৫০ ও ২.৫০ মিনিটে হাওড়া থেকে ছাড়বে তিনটি ব্যান্ডেল লোকাল। ব্যান্ডেল থেকে হাওড়ার উদ্দেশেও ছাড়বে তিনটি ট্রেন। সেগুলি ছাড়বে রাত ১১.৩০, ১২.৩০ ও ১.৩০-এ। শেওড়াফুলির থেকে রাত ১২.৩০টার সময় তারকেশ্বরের উদ্দেশে ছাড়বে একটি ট্রেন। তারকেশ্বর থেকে হাওড়ার উদ্দেশে আরও একটি ট্রেন ছাড়বে রাত ১১.১০ মিনিটে।




All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us