ব্রেকিং নিউজ
  (08:15 AM)-২৪ ঘণ্টায় দেশে আক্রান্তের সংখ্যা ৯৪,৭৭৪, সুস্থ ২,৫১,৭৭৭      (08:07 AM)-করোনায় মৃত ৩৫, সংক্রমণের হার কমে ১২.৫৮ শতাংশ      (08:06 AM)-গত ২৪ ঘণ্টায় রাজ্যে মোট করোনা আক্রান্ত ৯,১৫৪     (07:59 AM)-২২ থেকে ২৪ জানুয়ারি হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা     (07:58 AM)-পশ্চিমী ঝঞ্ঝার জেরে রাজ্য জুড়েই বৃষ্টির সম্ভাবনা  
Death-of-a-child-rescued-from-a-broken-house-in-Ahiritola
Kolkata: আহিরীটোলায় ভাঙা বাড়ি থেকে উদ্ধার হওয়া শিশুর মৃত্যু


Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2021-09-29 13:02:14


কলকাতাঃ বৃষ্টির জেরে উত্তর কলকাতা আহিরীটোলা লেনে একটি দোতলা বাড়ির একাংশ ভেঙে পড়ে। ধ্বংসস্তূপের নিচে আটকে পড়ে এক শিশুকন্যা সহ গোটা পরিবার। 

খবর পেয়ে ঘটনাস্থলে আসে NDRF, পুলিশ, দমকল ও বিপর্যয় মোকাবিলা বাহিনী। যুদ্ধকালীন তৎপরতায় উদ্ধারকাজ চালিয়ে আটকে পড়া শিশুকন্যা সহ মোট আটজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। কিন্তু হাসপাতালে জীবনযুদ্ধে হার মানল শিশুটি। এখনও মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন একই পরিবারের আরও ৩ জন। 

ঘটনাস্থল পরিদর্শনের পর ফিরহাদ হাকিম বলেন,  “ভেঙে পড়া বাড়িটিকে আগেই বিপজ্জনক হিসাবে চিহ্নিত করা হয়েছিল। নোটিসও দেওয়া হয়েছিল। সেই নোটিস ছিঁড়ে ফেলে দেওয়া হয়। পুরসভার কর্মীরা বারবার বাসিন্দাদের বলেছেন। তবে তাঁরা উঠতে চাননি।” 

তিনি আরও জানালেন, বসবাসকারীরা নোটিস পাওয়ার পরই উঠে গেলে এমন বিপত্তি ঘটত না। আহিরীটোলার ১০ নম্বর স্ট্রিটের ওই দোতলা বাড়িটিকে এবার ভেঙে ফেলা হবে। ওই বাড়ির বসবাসকারীদের প্রাথমিকভাবে ত্রিপল দেওয়া হবে। পরে চাইলে পুনর্বাসনের বন্দোবস্ত করা হবে। 






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us