ব্রেকিং নিউজ
-Twin-murders-in-Kolkata-in-the-morning-
Kolkata: সাতসকালে কলকাতায় জোড়া খুন


Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2021-10-18 11:04:41


এবার খাস কলকাতায় জোড়া খুন। গড়িয়াহাটের  ৭৮ এ কাঁকুলিয়া রোডের একটি দোতলা বাড়ি থেকে দু’জনের দেহ উদ্ধার। নিহতদের কবজি, ঘাড় এবং পায়ে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, মারধরের পর হাতের শিরা কেটে তাঁদের খুন করা হয়েছে। সম্পত্তিগত বিবাদের জেরে খুন বলেই মনে করা হচ্ছে। সাতসকালে এই ঘটনার জেরে এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পরে. যদিও গড়িয়াহাটের ৭৮ কাঁকুলিয়া রোডের ওই দোতলা বাড়িটির মালিক সুবীর চাকি। তিনি আগে ওই বাড়িটির দোতলায় থাকতেন। তবে এখন আর তিনি ওই বাড়িতে থাকেন না।

বর্তমানে নিউটাউনের একটি বহুতলে থাকতেন সুবীর। দোতলা বাড়ির নীচতলাটি একটি বেসরকারি সংস্থাকে ভাড়া দিয়েছিলেন তিনি। কাঁকুলিয়া রোডের এই বাড়িটি বিক্রি করার সিদ্ধান্ত নিয়েছিলেন সুবীর চাকি। বিক্রির জন্য বাড়ি দেখাতেই রবিবার গাড়িচালক রবীন মণ্ডলের সঙ্গে কাঁকুলিয়া রোডে যান তিনি। অভিযোগ পাওয়ার পরই কাঁকুলিয়া রোডের বাড়িতে পৌঁছয় গড়িয়াহাট থানার পুলিশ। দরজা ভিতর থেকে বন্ধ ছিল।

অনেক ডাকাডাকির পরেও কোনও সাড়াশব্দ পাওয়া যায়নি। বাধ্য হয়ে বাড়ির দরজা ভেঙে ভিতরে ঢোকে পুলিশ। বাড়িতে ঢুকতে গিয়েই চোখ কপালে ওঠে তদন্তকারীরা। তাঁরা দেখেন দোতলা বাড়ির নীচতলায় পড়ে রয়েছে বাড়িমালিক সুবীর চাকির দেহ। দোতলা থেকে উদ্ধার হয় গাড়িচালক রবীন মণ্ডলের রক্তাক্ত দেহ। দু’জনেরই হাত, পা, ঘাড়ে আঘাতের চিহ্ন রয়েছে। ঠিক কিভাবে ঘটনাটি ঘটল, তা তদন্ত করছে পুলিশ। 




All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us